Home এইমাত্র ইন্টারভিউ দিতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী

ইন্টারভিউ দিতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী

520
0
SHARE

ফেসবুকে নিয়োগ বিজ্ঞপ্তি দেখে রাজধানীর শ্যামলীতে একটি অফিসে চাকরির সাক্ষাৎকার দিতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। এ ঘটনায় তিনি বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় মামলা করেছেন। পরে ওই অফিস থেকে বুধবার রাত ১টায় ফাহিম আহমেদ ফয়েজ নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ওই তরুণী জানান, মঙ্গলবার বিকালে শ্যামলী ৩নং সড়কের ৩৫/১/বি ভবনের ৫ম তলায় হেলথ ভিশন নামে একটি প্রতিষ্ঠানে ইন্টারভিউ দিতে গিয়েছিলেন। ইন্টারভিউয়ের সময় তাকে কোকের সঙ্গে ঘুমের বা নেশাজাতীয় কোনো ওষুধ খাইয়ে দেয়া হয়। অজ্ঞান হয়ে পড়লে তিন-চারজন মিলে ধর্ষণ করে তাকে। অভিযোগ পেয়ে ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে ফাহিম আহমেদ ফয়েজ নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় নাহিদ নামে আরেকজনকে খুঁজছে পুলিশ।

শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুনশি বলেন, ফয়েজকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে। আদালত রিমান্ড মঞ্জুর করলে জিজ্ঞাসাবাদ করা হবে ধর্ষণের ঘটনার সঙ্গে আর কারা জড়িত।

তরুণীর বরাত দিয়ে জানে আলম বলেন, ফেসবুকে নিয়োগের বিজ্ঞাপন দেখে ফোন করে ওই বাসায় গিয়েছিলেন ওই তরুণী। যে গ্লাস দিয়ে ওই তরুণীকে কোক খাওয়ানো হয়েছিল সে গ্লাস জব্দ করা হয়েছে। মেডিকেল পরীক্ষার জন্য তরুণীকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলে জানান ওসি।