Home এইমাত্র ‘পর্দা কেনার দুর্নীতির কাছে হেরে গেছে বালিশ দুর্নীতি’

‘পর্দা কেনার দুর্নীতির কাছে হেরে গেছে বালিশ দুর্নীতি’

14
0
SHARE

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এক হাসপাতালে (ফরিদপুর মেডিকেল কলেজ) ৩৭ লাখ টাকার পর্দা কেনার দুর্নীতির কাছে বালিশ কেনার দুর্নীতি হেরে গেছে। অর্থাৎ পর্দার কাছে হেরে গেছে বালিশ। এই হচ্ছে বর্তমান অবস্থা, চারদিকে শুধু লুট ও লুটেরা। এ অবস্থায় চলছে এখন দেশে।

শুক্রবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবে সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিলে এ কথা বলেন তিনি।
এসময় তিনি বলেন, আজকে প্রয়াত অর্থমন্ত্রী এম সাইফুর রহমান সাহেবরা থাকলে রামপালে কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র, রূপপুরে এভাবে পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র হতো না। ব্যাঙের ছাতার মতো ব্যাংক হতো না। সাইফুর রহমান সাহেব দেশপ্রেমিক ছিলেন, দেশকে ভালোবাসতেন। নিজের বা দলের লাভবান হওয়ার জন্য দেশের সার্থকে জলাঞ্জলি দেননি।

বিএনপি মহাসচিব বলেন, ব্যাঙের ছাতার মতো ব্যাংক দেয়ায় এগুলো মুখ থুবড়ে পড়ছে। পত্রিকায় দেখলাম, হল-মার্ককে আবার সুযোগ দেয়া হবে। অর্থাৎ লুটেরা অর্থনীতিকে আবার লুটেরাদের মধ্যে নিয়ে আসা। এটাই হচ্ছে তাদের চরিত্র। সব লুট করছে চারদিকে। এমনভাবে লুট করছে যে, এই দেশকে একটি ফোকলা অর্থনীতিতে পরিণত করছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক প্রমুখ