Home বিনোদন ‘বিক্ষোভ’ এর ফার্স্ট লুকে নিরাপদ সড়কের দাবী

‘বিক্ষোভ’ এর ফার্স্ট লুকে নিরাপদ সড়কের দাবী

3
0
SHARE

ঢাকার রাজপথে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনকে উপজীব্য করে নির্মিত হচ্ছে সিনেমা ‘বিক্ষোভ’। নির্মাণ করছেন শামীম আহমেদ রনি। কলকাতার শ্রাবন্তী অভিনয় করছেন ছবিটিতে। সঙ্গে আছেন ঢাকার শান্ত খান। বিক্ষোভের একটি একটি আইটেম গানে অংশ নিয়েছেন বলিউড সেনসেশন সানি লিওন। ঢাকার ছবিতে সানি লিওন বলেই আলোচনায় আছে ছবিটি।

ভারতে শুরু হয় বিক্ষোভের শুটিং । এখন চলছে বাংলাদেশে। ছবিটির শুটিংয়ে অংশ নিতে বাংলাদেশে এসেছন কলকাতার শ্রাবন্তী। ছবিটির শুটিং শুরুর ক’দিনের মধ্যেই প্রকাশ হলো ফার্স্ট লুক প্রকাশ হলো।

বৃহস্পতিবার প্রকাশিত ফার্স্ট লুকের পোস্টারে ইংরেজি অক্ষরে সাঁটানো, ‘আই অ্যাম নট অ্যা রোড, আই অ্যাম অ্যা স্টুডেন্ট। স্টপ অ্যাকসিডেন্ট। আর শান্ত খানকে দেখা গেছে রাগী ও প্রতিবাদী এক তরুণের ভঙ্গিতে।

ফার্স্ট লুক প্রকাশের পর নির্মাতা শামীম আহমেদ রনি বলেন, ‘‘নিরাপদ সড়ক চাই দাবিতে সোচ্চার ছাত্রদের গল্প বলতে আমাদের নতুন প্রয়াস ‘বিক্ষোভ’। একবার ভাবুন তো, প্রতি বছর কতগুলো মেধাবী ছাত্র-ছাত্রী’র স্বপ্নের জীবন চলে যায় মৃত্যুকূপ রূপী সড়ক দূর্ঘটনায়। এই ছবির মাধ্যমে আমরা তারই প্রতিবাদ করার চেষ্টা করেছি। ফাস্ট লুকেও রেখেছি সেটা।’’

‘বিক্ষোভ’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান স্টোরি স্প্ল্যাশ মিডিয়া। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী পিংকি খান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের মেয়ে। ছবিটির সানী লিওন যে গানে নেচেছেন সে গানটিতে কণ্ঠ দিয়িছেন কণ্ঠশিল্পী কোনাল। ছবিটি ২০২০ সালের যে কোন এক উৎসবে মুক্তি দেয়া হবে বলে জানান পরিচালক।