Home জাতীয় দুর্নীতিবাজ যে দলেরই হোক, ছাড় দেওয়া হবে না: রাষ্ট্রপতি

দুর্নীতিবাজ যে দলেরই হোক, ছাড় দেওয়া হবে না: রাষ্ট্রপতি

208
0
SHARE

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ প্রধানমন্ত্রীর চলমান দুর্নীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে বলেছেন, দুর্নীতিবাজ যে দলেরই হোক না কেন, তাদেরকে ছাড় দেওয়া হবে না। যদি দেশকে দুর্নীতিমুক্ত করতে পারি, তাহলে দেশ অনেক বেশি এগিয়ে যাবে। এ বিষয়ে কোন সন্দেহ নেই।

তিনি আজ বুধবার বিকালে কিশোরগঞ্জের তাড়াইল মুক্তিযোদ্ধা ডিগ্রী কলেজ মাঠে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
রাষ্ট্রপতি আরও বলেন, যে হারে দেশের প্রবৃদ্ধি ও অর্থনৈতিক অবস্থা ভালো হচ্ছে, দুর্নীতিও পাল্লা দিয়ে সেভাবে বেড়ে চলেছে। এটাকে থামাতে হবে। জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে তিনি বলেন, যার যার অবস্থান থেকে মানুষের সাথে ভালো ব্যবহার করবেন, তাদের কথা শুনবেন। যতটুকু সম্ভব তাদেরকে সাহায্য করবেন। নির্বাচনে পাস করার পরই যেন চেহারা পাল্টে না যায়, স্বরূপ বদলে না যায়। রাজনীতিবিদদের জন্য প্রতিটি দিনই যেন নির্বাচনের মতই হয়। এতে জনগণের সাথে তাদের সম্পর্ক আরও গভীর হবে। এর আগে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তাড়াইলে ‘স্বাধীনতা ৭১’ ভাস্কর্য উদ্বোধন করেন।

কিশোরগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মুজিবুল হক চুন্নুর সভাপতিত্বে সমাবেশে কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আফজাল হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম.এ আফজল, তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক মোতাহার, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকী, উপজেলা পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূইয়া শাহীন উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপতি এলাকার নদী খননের লক্ষ্যে পানিসম্পদ মন্ত্রীর সঙ্গে কথা বলবেন বলে আশ্বাস প্রদান করেন। তিনি তাড়াইল মুক্তিযোদ্ধা কলেজের একাডেমিক ভবনেরও ব্যবস্থা করবেন বলে জানিয়েছেন। তিনি শিক্ষার্থীদের ভালোভাবে লেখাপড়া ভালো রেজাল্ট করার পরামর্শ দেন।

সাতদিনের সফরের প্রথম দিন বুধবার তাড়াইলে যান রাষ্ট্রপতি।