Home জাতীয় ভালো কাজের মূল্যায়ন করবেন আর খারাপ কাজের সমালোচনা

ভালো কাজের মূল্যায়ন করবেন আর খারাপ কাজের সমালোচনা

189
0
SHARE

স্বাস্থ্য অধিদপ্তরের নতুন মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম বলেছেন, আমি আজকে জয়েন করেছি, সৌজন্য সাক্ষাৎ করার জন্য এসেছিলাম। মন্ত্রী মহোদয় ও দুই সচিব মহোদয়ের সঙ্গে সাক্ষাৎ করেছি। আমাকে কিছু দিক-নির্দেশনা ওনারা দিয়েছেন। আরো দেবেন। আমরা আসলে মিটিংটা শেষ করতে পারিনি। যেহেতু মন্ত্রী মহোদয়ের তাড়া আছে। আমরা বেরিয়ে এসেছি।

তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন, অফিসিয়ালি আপনাদের ডাকব, আপনারা যা খুশি আমাকে জিজ্ঞাসা করার করবেন। কারণ মিডিয়া আমাদের সাহায্য করলেই আমরা এগিয়ে যেতে পারব।

আজ রবিবার (২৬ জুলাই) দুপুর দেড়টার দিকে সচিবালয়ে উপস্থিত সাংবাদিকদের তিনি একথা বলেন।

মহাপরিচালক বলেন, আমরা অবশ্যই ভালো করার চেষ্টা করব। আমি সম্পূর্ণ ব্যাপারটা বোঝার পরে আপনাদের অফিসিয়ালি ডাকব। আপনারা যা খুশি আমাকে জিজ্ঞাসা করবেন। এই মুহূর্তে আমি আসলে এর বেশি কিছু বলতে পারব না। আপনারা আমাদের ভালো কাজগুলোর মূল্যায়ন করবেন আর খারাপ কাজ হলে সেটারও সমালোচনা করবেন।

মহাপরিচালক হিসেবে দায়িত্ব নেয়ার পর রবিবার দুপুর পৌনে ১টার দিকে সচিবালয়ে স্বাস্থ্যমন্ত্রীর কক্ষে প্রবেশ করেন স্বাস্থ্য অধিদপ্তরের নতুন ডিজি। ২টার দিকে তিনি মন্ত্রীর কক্ষ থেকে বেরিয়ে স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আব্দুল মান্নানের কক্ষে যান। সেখান থেকে দুপুর আড়াইটার দিকে বেরিয়ে আবার মন্ত্রীর কক্ষে আসেন তিনি। পরে ৩টার দিকে মন্ত্রীর কক্ষ থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

উল্লেখ্য, ঢাকা মেডিক্যাল কলেজের সার্জারি বিভাগের প্রধান ডা. বাসারকে নিয়োগ দিয়ে বৃহস্পতিবার (২৩ জুলাই) আদেশ জারি করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ।