Home বিনোদন হটস্টারকে সবচেয়ে বড় ওপেনিং দিল সুশান্তের শেষ ছবি দিল বেচারা

হটস্টারকে সবচেয়ে বড় ওপেনিং দিল সুশান্তের শেষ ছবি দিল বেচারা

178
0
SHARE

মুক্তির পর থেকে একের পর এক রেকর্ড গড়েই চলেছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা। শুক্রবার সন্ধ্যায় মুক্তি পায় দিল বেচারা। এরপর নজিরবিহীনভাবে IMDb-তে ১০ এ ১০ রেটিং লাভ করেছিল এই ছবি। এবার স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারের তরফে ঘোষণা করা হল এই ওটিটি প্ল্যাটফর্মের সবচেয়ে বড় ওপেনিং দিয়েছে এই ছবি। অনুরাগীদের ভালোবাসায় আপ্লুত তাঁরা। টুইট করে ধন্যবাদ জানানো হয় এই স্ট্রিমিং প্ল্যাটফর্মের তরফে।
শনিবার সন্ধ্যায় টুইট বার্তায় ডিজনি প্লাস হটস্টারের তরফে জানানো হয়, ‘একটা ছবি যা আজীবন বলিউড ফ্যানেদের মনের খুব কাছে থাকবে। আপনাদের ভালোবাসায় দিল বেচারার সবচেয়ে বড় ওপেনিং…ঐতিহাসিক’।
সূত্রের খবর, মুক্তির চব্বিশ ঘন্টার মধ্যে স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে ৭৫ মিলিয়ান বার স্ট্রিম হয়েছে দিল বেচারা। ডিজনি প্লাস হটস্টারের তরফে আগেই ঘোষণা করা হয়েছে সুশান্তের প্রতি শ্রদ্ধার্ঘ জানাতে এই ছবি উপলব্ধ করা হয়েছে সাবস্ক্রাইবারদের পাশাপাশি নন সাবস্ক্রাইবারদের জন্যও। অর্থাত্ একদম বিনা পয়সাতেই দেখা যাচ্ছে দিল বেচারা। ভারতের পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্র,ব্রিটিশ যুক্তরাজ্য এবং কানাডার দর্শকও বিনা পয়সায় দেখতে পাচ্ছেন দিল বেচারা।

জন গ্রিনের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে তৈরি দিল বেচারা। দিল বেচারায় বলবে দুই ক্যানসার আক্রান্ত কিজি (সঞ্জনা সাংঘি) ও ম্যানির (সুশান্ত) ভালোবাসার গল্প। অল্প বয়সেই মারণরোগ ক্যানসারে আক্রান্ত হয়েছে দুজনেই, তবুও প্রতি মুহূর্তে লড়াই করে বাঁচতে জানে ম্যানি। কিজিকে সে শেখাবে বেঁচে থাকার আসল মানে,ভালোবাসার অর্থ। সুশান্তের জীবনের মতোও এই ছবির গল্পেও হ্যাপি এন্ডিং নেই, তবুও এক অদ্ভূত ভালোলাগা আছে।
এখন পর্যন্ত IMDb-তে ৯.৬ রেটিংয়ের সঙ্গে ভারতীয় ছবির তালিকায় সবার উপরে রয়েছে সুশান্ত সিং রাজপুতের দিল বেচারা। ৬২ হাজারেরও বেশি মানুষ রেটিং দিয়েছে এই ছবিকে। ছবিতে ম্যানি তথা ইমানুয়েল রাজকুমার জুনিয়রের চরিত্রে সুশান্তের অভিনয় মন জয় করে নিয়েছে সকলের। সুশান্ত-সঞ্জনা ছাড়াও এই ছবিতে দেখা মিলেছে স্বস্তিকা মুখোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, সাহিল বেদ এবং সইফ আলি খানের