Home বিনোদন ‘কেজিএফ’ সিনেমার জন্য কত পারিশ্রমিক নিচ্ছেন ইয়াশ

‘কেজিএফ’ সিনেমার জন্য কত পারিশ্রমিক নিচ্ছেন ইয়াশ

146
0
SHARE

‘রকিং স্টার’খ্যাত কন্নড় সিনেমার অভিনেতা ইয়াশ। ‘কেজিএফ: চ্যাপটার ওয়ান’ সিনেমা মুক্তির পর প্রশংসিত হয়েছেন। বক্স অফিসে বাজিমাত করেছে সিনেমাটি।

মুক্তির অপেক্ষায় রয়েছে ‘কেজিএফ: চ্যাপটার টু’। বহুল আলোচিত সিনেমাটির জন্য অধির অপেক্ষায় রয়েছেন দর্শক। এদিকে টলিউড ডটনেট জানিয়েছে, সিনেমাটির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন ইয়াশ।

‘কেজিএফ: চ্যাপটার ওয়ান’ সিনেমার জন্য ১৫ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন ইয়াশ। কিন্তু সিক্যুয়েলের জন্য পারিশ্রমিকের পাশাপাশি মোটা অঙ্কের লভ্যাংশ দাবি করেছেন এই অভিনেতা। নির্মাতারাও অমত করেননি।

‘কেজিএফ: চ্যাপটার টু’ সিনেমাটিতে প্রধান খল চরিত্র আধীরার ভূমিকায় অভিনয় করছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। সিনেমাটির শুটিং শুরুর কথা থাকলেও কিছুদিন আগে তার ক্যানসার ধরা পড়ায় আপাতত বিরতি নিয়েছেন তিনি। যদিও সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, এই অভিনেতা তার অংশের বেশিরভাগ শুটিং শেষ করেছেন। মাত্র তিনদিনের শুটিং বাকি আছে।

প্রশান্ত নীল পরিচালিত সিনেমাটিতে ইয়াশ-সঞ্জয় ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ। ২৩ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে পেছানোর সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতা। আগামী ১৪ জানুয়ারি সিনেমাটি মুক্তির পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়েছে।