Home বিনোদন ফের বাজিমাত রকস্টার টাইগারের!

ফের বাজিমাত রকস্টার টাইগারের!

123
0
SHARE

তুখোর নাচ, অসাধারণ বডি এবং বহুমুখী প্রতিভার কারণেই ইন্ডাস্ট্রিতে একটা আলাদা জায়গা তৈরি করেছেন টাইগার শ্রফ। একের পর এক হিট ছবিতে শুধু অভিনয় দক্ষতাই নয়, সম্প্রতি নিজের প্রথম গানের সিঙ্গল অ্যালবাম প্রকাশ করেছেন টাইগার। আর গান মুক্তি পেতেই চার্টবাস্টারে বেশ ভালো জায়গা করে নিয়েছে ‘আনবিলিভেবল’ গানটি। লকডাউনের এমন কালবেলাতেও দারুণ সময় কাটছে অভিনেতার। নিজের গানের জাদুতে ভর করে ফের একবার দর্শকের মন জয় করে ফেলেছেন তিনি।

সেপ্টেম্বর ও অক্টোবরের এই সময়টা দারুণ কাটছে টাইগারের। ফ্যানেদের ভালোবাসা পেয়ে তিনি আপ্লুত। হৃত্বিকের সঙ্গে ‘ওয়ার’ ছবিতে অভিনয় করেছিলেন টাইগার শ্রফ। ২০১৯ সালে ব্লকবাস্টার হিট হয়েছিল ছবি, বক্স অফিসে ব্যবসা করেছিল প্রায় ৫২ কোটি টাকা। গত বছরের সবচেয়ে ভালো ব্যবসা করা ছবির মধ্যে নাম রয়েছে ওয়ারের। এবার গানের সঙ্গে তাঁর চমকপ্রদ ডান্স মুভসের যুগলবন্দি। ফের একবার বাজিমাত করেছেন টাইগার।

অভিনয়, অসাধারণ নাচের দক্ষতা, অ্যাকশন হিরোর তকমাতো বলিউডে পা রাখার পর পরই মিলেছে। এবার একেবারে নয়া অবতারে জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফ। গান গেয়েছেন টাইগার। ‘আনবিলিভেবল’ নামের গানটি কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে। টাইগার শেয়ারও করেছিলেন নতুন গান। পুনিত মালহোত্রার সহযোগিতায় এই মিউজিক ভিডিয়ো করেছেন অভিনেতা। শুধু গানই, নয় গানের ভিডিয়োতেও দেখা গিয়েছে একেবারে ছক ভাঙা রকস্টার টাইগারকে।

সোশ্যাল মিডিয়ায় এই গানটি শেয়ার করে টাইগার লিখেছেন, ‘যখন একটা বিল্ডিং থেকে আরেকটা বিল্ডিংয়ে ঝাঁপ দেব ভেবেছিলাম সেটা কঠিন ছিল। তবে এটা আমার জন্য সবচেয়ে চ্যালেঞ্জিং এবং দারুণ অভিজ্ঞতা ছিল। গোটা বিশ্বের সমস্ত সঙ্গীতশিল্পীকে আমার শ্রদ্ধা। কত কিছু শেখার আছে… তার আগে আমাদের একটা ছোট্ট উদ্যোগ।’ হ্যাশট্যাগে রয়েছে #YouAreUnbelievable।