Home জেলা সংবাদ স্ত্রীকে শ্বাসরোধে হত্যা; পরে গলাকেটে লাশ ঘরে রাখলেন পুলিশ সদস্য

স্ত্রীকে শ্বাসরোধে হত্যা; পরে গলাকেটে লাশ ঘরে রাখলেন পুলিশ সদস্য

156
0
SHARE

বাগেরহাটের শরণখোলায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা ও লাশ গুমের চেষ্টার অভিযোগে সাদ্দাম হোসেন নামের এক পুলিশ সদস্যকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) রাত ১১টার দিকে নিহত জ্যোৎসনার মরদেহ উদ্ধার এবং স্বামী সাদ্দাম হোসেনকে আটক করেছে পুলিশ।

নিহত জ্যোৎসনা সাদ্দাম হোসেনের দ্বিতীয় স্ত্রী। সাদ্দাম হোসেন সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বড়ধাল গ্রামের আব্দুল লতিফ গাজীর ছেলে। পুলিশ কনস্টেবল সাদ্দাম শরণখোলা উপজেলার থাফালবাড়ী পুলিশ ফারিতে কর্মরত ছিলেন। তিনি ফাঁড়ির এলাকার পাশে একটি ভাড়া বাসায় থাকতেন।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, বুধবার (০৭ অক্টোবর) রাতের কোনো এক সময় সাদ্দাম হোসেন তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেন। পরে জবাই করে পলিথিনে মুড়িয়ে বস্তাবন্দি করে লাশ পরিত্যক্ত ঘরে লুকিয়ে রাখেন। গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় জড়িত সাদ্দাম হোসেনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজচন্দ্র রায় বলেন, পারিবারিক কলহের কারণে পুলিশ সদস্য সাদ্দাম হোসেন তার স্ত্রীকে হত্যা করেছেন। আমরা সাদ্দাম হোসেনকে আটক করেছি। সাদ্দামের স্ত্রীর ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার প্রকৃত কারণ উদঘাটনের চেষ্টা করছি।