Home বিনোদন মা হওয়ার খবর জানালেন চিত্রনায়িকা জলি

মা হওয়ার খবর জানালেন চিত্রনায়িকা জলি

108
0
SHARE

গত ১৭ জুলাই নগরীর উত্তরার একটি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন তিনি। কিন্তু এ খবর দুই পরিবারের সদস্য ছাড়া শোবিজ অঙ্গনের আর কেউ জানতেনই না!

প্রায় সাড়ে তিন মাস পর মা হওয়ার খবর নিজেই জানালেন জলি।

জলি বলেন, ‘প্রত্যেক মেয়েই মা হওয়ার স্বপ্ন দেখে। আমি এই পৃথিবীতে সন্তান জন্ম দিতে পেরেছি, এর চেয়ে আনন্দের আর কিছু নেই আমার কাছে। সত্যি আমি গর্বিত। নিজের কাছে খুব ভালো লাগে। মা হওয়ার পর নিজের মধ্যে চঞ্চলতাও কমে গেছে। পরিবারের প্রতি ভালোবাসা বেড়েছে।’

তিনি বলেন, ‘সাড়ে তিন মাস হলো মেয়ের মা হয়েছি। কাউকে জানাইনি। একেবারে ছোট একটি শিশুর ছবি প্রকাশ করতে চাইনি। ভেবেছিলাম, সে একটু বড় হলে সবাইকে জানাব, এখন সেটাই করছি।’

ব্যবসায়ী আরাফাত রহমানকে ভালোবেসে ২০১৯ সালের মে মাসে বিয়ে করেন জলি। সেহেমাত রহমান এ দম্পতির প্রথম সন্তান। মেয়েকে পেয়ে দারুণ খুশি জলি। তার ভাষায়-প্রত্যেকটি নারী মা হওয়ার স্বপ্ন দেখে। এই পৃথিবীতে সন্তান জন্ম দিতে পেরেছি এর চেয়ে আনন্দের কিছু আমার কাছে নেই। সত্যি আমি গর্বিত!

২০১৬ সালে ‘অঙ্গার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন জলি। এতে তার বিপরীতে অভিনয় করেন কলকাতার ওম। একই বছর ‘নিয়তি’ সিনেমায় অভিনয় করেন তিনি। এতে জুটি বাঁধেন চিত্রনায়ক আরিফিন শুভর সঙ্গে। তার অভিনীত ‘ডেঞ্জার জোন’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।