Home জাতীয় রায়হান হত্যা মামলা: করোনায় আক্রান্ত পিবিআইয়ের ৫ কর্মকর্তা

রায়হান হত্যা মামলা: করোনায় আক্রান্ত পিবিআইয়ের ৫ কর্মকর্তা

147
0
SHARE

সিলেট মহানগরের বন্দর বাজার ফাঁড়িতে পুলিশি নির্যাতনে মারা যাওয়া রায়হান হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর মুহিদুল ইসলামসহ পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

পিবিআই ইন্সপেক্টর মুহিদুল ইসলাম জানান, শনাক্তদের মধ্যে চারজন ইন্সপেক্টর আর একজন কনস্টেবল রয়েছেন। এদিকে, রিমান্ডে থাকা বন্দর বাজার পুলিশ ফাঁড়ির এএসআই আশেক-ই এলাহী অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

পিবিআই পুলিশ সুপার (এসপি) খালেদ উজ জামান জানান, শনিবার আশেক-ই এলাহিকে জিজ্ঞাসাবাদের সময় হঠাৎ করে তিনি অসুস্থ হয়ে পড়েন। তখন তার বুকে ব্যথা শুরু হয়। পরে থাকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলে জানা যায়। একইসঙ্গে তার উচ্চ রক্তচাপও ধরা পড়ে।

বর্তমানে তিনি সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন জানিয়ে পিবিআইয়ের এ কর্মকর্তা আরো বলেন, এখনো তারা শারীরিক অবস্থা খারাপ। তার রক্তচাপ এখনো বাড়তিই আছে।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর ভোরে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনের শিকার হন রায়হান আহমদ (৩৪) নামের এক যুবক। পরে রবিবার সকালে সিলেট ওসমানী হাসপাতালে তিনি মারা যান। এ ঘটনায় রাতেই কোতোয়ালি মডেল থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন নিহতের স্ত্রী তাহমিনা আক্তার। পরে ওই ফাঁড়ি ইনচার্জসহ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত এবং তিনজনকে প্রত্যাহার করা হয়। মামলাটি এখন তদন্ত করছে পিবিআই।