Home জাতীয় ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের সংঘর্ষে নিহত ৫

ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের সংঘর্ষে নিহত ৫

118
0
SHARE

কুষ্টিয়ায় ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও ১ জন। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার (৩ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের এগারোমাইল লক্ষ্মীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই অ্যাম্বুলেন্সের যাত্রী বলে জানিয়েছে পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান রতন দুর্ঘটনায় পাঁচজন নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

উদ্ধার কাজে অংশ নেয়া কুষ্টিয়া হাইওয়ে পুলিশের সার্জেন্ট ওয়াহিদ জানান, আজ দুপুর সাড়ে ৩টার দিকে ইফাদ নামে যাত্রীবাহী অ্যাম্বুলেন্স কুষ্টিয়া থেকে ঝিনাইদহ যাচ্ছিল। পথিমধ্যে কুষ্টিয়া সদর উপজেলার লক্ষ্মীপুর বাজারের পাশে একটি মাইক্রোবাসকে সাইড দিতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের সংঘর্ষ হয়। এতে দুমড়েমুচড়ে যাওয়া অ্যাম্বুলেন্সের ভেতরে ৫ যাত্রী ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও কুষ্টিয়া হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে এক নারীসহ ৫ জনকে মৃত অবস্থায় উদ্ধার করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বিকেল চারটার দিকে উদ্ধার অভিযান শেষ হয়। দুর্ঘটনা কবলিত গাড়ি সরিয়ে দেয়ার পর সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। আহত ব্যক্তিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ও নিহতদের ময়নাতদন্তের জন্য মৃতদেহ একই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।