Home বিনোদন ভাইঝিকে বিয়ে করছেন প্রভু দেবা!

ভাইঝিকে বিয়ে করছেন প্রভু দেবা!

9
0
SHARE

১৯৯৫ সালে রামলতাকে বিয়ে করেন ভারতীয় অভিনেতা ও নৃত্য পরিচালক প্রভু দেবা। ১৬ বছর সংসার করার পর তাদের বিচ্ছেদ হয় ২০১১ সালে। বিবাহ বহির্ভুত সর্ম্পকের কারণেই ভাঙে তার সংসার। ১৬ নভেম্বর (সোমবার) এমন খবরই প্রকাশ করছে কলকাতার প্রথম সারির গণমাধ্যম জি ২৪ ঘণ্টা।

প্রকাশিত সংবাদে তারা দাবি করেন, দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারার সঙ্গে সর্ম্পকের কারণেই ছাড়াছাড়ি হয় প্রভু দেবা আর রামলতার। বিচ্ছেদের পর চুটিয়ে প্রেমও করেছেন তারা। বেশ কয়েক বছর আগে ফাটল ধরে প্রভু দেবা আর নয়নতারার সর্ম্পকেও। প্রভু দেবাকে ছেড়ে চলে যান নয়নতারা।

এবার নতুন করে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন প্রভু দেবা। তার ভাইঝির সঙ্গেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। ১৩ নভেম্বর (শুক্রবার) এমন খবরই প্রকাশ করেছে সর্বভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। যদিও এ ব্যাপারে এখনও প্রভু দেবা বা তার টিমের কেউ অফিসিয়ালি মুখ খোলেননি। তাই খবরটিকে ‘গুঞ্জন’ হিসেবেই ধরে নিচ্ছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

খোঁজ নিয়ে জানা গেছে, সম্প্রতি সালমান খানের ‘রাধে’ সিনেমার চিত্রায়ণ শেষ করেছেন প্রভু দেবা। এ সিনেমায় বলিউড ভাইজানের সঙ্গে পর্দায় দিশা পাটানিকে দেখা যাবে। ২২ মে মুক্তি পাওয়া কথা ছিল সিনেমাটির। কিন্তু করোনার কারণে তা পিছিয়ে যায়। সিনেমার নতুন মুক্তির তারিখ শিগগিরই ঘোষণা করবেন নির্মাতা।