Home বিনোদন প্রেমের রসায়নে সালমানের সাথে দক্ষিণী প্রজ্ঞা

প্রেমের রসায়নে সালমানের সাথে দক্ষিণী প্রজ্ঞা

9
0
SHARE

বলিউড ভাইজান সালমান খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। আসছে ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি। বর্তমানে ‘অন্তিম’ নামে আরও একটি সিনেমার কাজ করছেন তিনি। সিনেমাটি নির্মাণ করছেন মহেশ মাঞ্জরেকর। সালমান খান এবং আয়ুষ শর্মার সঙ্গে এই সিনেমাটি দিয়ে বলিউডে অভিষেক হতে যাচ্ছে দক্ষিণের নায়িকা প্রজ্ঞা জয়সওয়ালের।

বর্তমানে বলিউড ভাইজানের বয়স ৫৫ আর তার বিপরিতে সিনেমার রসায়নে আসছেন ৩৩ বছর বয়সী প্রজ্ঞা।

এ সিনেমায় শক্তিশালী ভূমিকায় দেখা যাবে সালমান খানকে। সিনেমাটি মারাঠি ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’ অবলম্বনে, যেটি মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। সিনেমাটির গল্প ব্যাপক প্রশংসা কুড়িয়েছিল।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সালমান খানের ভগ্নিপতি আয়ুশ শর্মা। সিনেমাটির শুটিং শুরু হয়েছে ১৬ নভেম্বর। সিনেমাটিতে গ্যাংস্টার চরিত্রে দেখা যাবে অভিনেতা নিকিতিন ধীরকে। তিনি সিনেমাটির অ্যাকশন সিক্যুয়েন্সে অংশ নিয়েছেন ২০ দিন। সব ঠিক থাকলে ‘অন্তিম’ হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় এবং ওড়িয়াসহ পাঁচটি ভিন্ন ভাষায় মুক্তি পাবে।

সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, ‘বলিউডে সালমানের বিপরীতে অভিষেক করা যে কোনো নায়িকার জন্য অবশ্যই অনেক বড় কিছু। ‘অন্তিম’র নায়িকা নিয়ে নির্মাতা প্রতিষ্ঠান কিছু না জানালেও কিছু সূত্র বলছে বেশ কিছুদিন ধরেই সিনেমাটির শুটিং করছেন প্রজ্ঞা। সিনেমায় তাকে রোমান্টিক প্রেমিকার ভূমিকায় দেখা যাবে।’

‘অন্তিম’ সিনেমার শুটিং শেষ হবে ফেব্রুয়ারিতে। মুম্বাইতে বাকি অংশের শুটিং শেষেই সিনেমাটি চলে যাবে পোস্ট প্রডাকশনের কাজে। এরপর চলতি বছরের শেষ ভাগেই মুক্তি দেওয়ার কথা রয়েছে সিনেমার।