Home বিনোদন ‘ছক’ সিনেমার ট্রেলার প্রকাশ(ভিডিও)

‘ছক’ সিনেমার ট্রেলার প্রকাশ(ভিডিও)

91
0
SHARE

পূর্ব ঘোষণা অনুযায়ি বৃহস্পতিবার সন্ধ্যা ৫টায় ইউটিউবে প্রকাশিত হলো গোলাম সোহরাব দোদুলের প্রথম ওয়েব ফিল্ম ‘ছক’ এর ট্রেলার। দেড় মিনিটের ট্রেলারে ভিন্ন ইমেজে পাওয়া গেল অভিনেতা তাহসান খানকে! অন্যদিকে অভিনেত্রী স্পর্শিয়া হাজির ছদ্মবেশী এক নারীর চরিত্রে!

‘প্রেমিক পুরুষ’ এর যে ইমেজ, তার বাইরে খুব একটা দেখা যায়নি তাহসানকে। তবে ‘ছক’ এর মধ্য দিয়ে দর্শক যে তাদের প্রিয় অভিনেতাকে অন্যরকম চরিত্রে পেতে যাচ্ছেন, তা আগেই বলেছিলেন নির্মাতা গোলাম সোহরাব দোদুল।

‘ছক’ এর ট্রেলার প্রকাশের পর দর্শক তার প্রমাণ পেলেন হাতে নাতে! ট্রেলারে তাহসানকে দেখা যায় পুরনো ক্লাবের ওয়েটার হিসেবে। যে কিনা মদ টানে! ঘটনাচক্রে খুন করতেও দেখা যায় তাকে! চোখে মুখে আতঙ্ক নিয়ে স্পর্শিয়ার সঙ্গী হন তিনি। তবে ছদ্মবেশী স্পর্শিয়ার সাথে তার কিসের লেনাদেনা, সেটা খোলাসা হয়নি ট্রেলারে।

নির্মাতা বললেন, পুরো ফিল্মটি দেখতে দর্শককে আর কিছুদিন অপেক্ষা করতে হবে। তবে সেটা খুব দীর্ঘ সময় নয়। চলতি মাসেই সিনেমাটিক অ্যাপে ছবিটি মুক্তি দেয়া হবে।

প্রথম পোস্টার প্রকাশের পরই ব্যাপক প্রশংসিত হয় ক্রাইম থ্রিলার ঘরানার ওয়েব ফিল্ম ‘ছক’। তাহসান খান ও স্পর্শিয়া ছাড়াও এই ফিল্মটিতে আছেন দীপক সুমন, শাহরিয়ার সজীব, প্রণীল, বিপলীসহ একঝাঁক থিয়েটার আর্টিস্ট।