Home বিনোদন ফের সুপ্রিম কোর্টের নোটিশ পেল ‘মির্জাপুর’র নির্মাতারা

ফের সুপ্রিম কোর্টের নোটিশ পেল ‘মির্জাপুর’র নির্মাতারা

130
0
SHARE

আরও বিপাকে আমাজন প্রাইমের অন্যতম বিখ্যাত ওয়েব সিরিজ ‘মির্জাপুর’। ওয়েব সিরিজটির নির্মাতাদের ফের একটি নোটিশ পাঠিয়েছেন দেশটির সুপ্রিম কোর্ট। এই নিয়ে দ্বিতীয়বার শীর্ষ আদালতের নোটিশ পেলেন নির্মাতারা।

জানা গেছে, ওয়েব সিরিজটিতে মির্জাপুর শহরের ভাবমূর্তি নষ্ট হয়েছে। এই একই অভিযোগে শীর্ষ আদালতে আরও একটি পিটিশন দায়ের করেন সুপ্রিম কোর্টেরই এক আইনজীবী রুদ্র নারায়ণ সিং। তিনি আবার মির্জাপুরেরই বাসিন্দা।

তার দাবি, ওয়েব সিরিজটির দু’টি সিজনেই উত্তরপ্রদেশের মির্জাপুর জেলাকে খারাপ ভাবে দেখানো হয়েছে। এতে গোটা জেলার ভাবমূর্তি নষ্ট হয়েছে। সেই পিটিশনের ভিত্তিতেই ওয়েব সিরিজটির নির্মাতাদের আরও একদফা নোটিশ পাঠাল দেশের শীর্ষ আদালত। আগামী ৮ মার্চ মামলাটির শুনানি।

তবে এসবের মধ্যেই অবশ্য ওয়েব সিরিজটির তৃতীয় সিজনের শুটিংও কিন্তু শুরু হয়ে গেছে।

তবে এই প্রথম নয়, কয়েকদিন আগেই নয়ডার এক আইনজীবী একই অভিযোগে সুপ্রিম কোর্টে পিটিশন দায়ের করেছিল। তারপরই পঙ্কজ ত্রিপাঠি, আলি ফয়জল অভিনীত ওয়েব সিরিজটির নির্মাতা এবং প্রযোজকদেরও নোটিশ পাঠানো হয়। এমনকী আমাজন প্রাইমকেও তা পাঠানো হয়েছিল। এছাড়া গত বছর অক্টোবরে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের উদ্দেশে একটি টুইট করেছিলেন মির্জাপুরের সাংসদ ও আপনা দলের জাতীয় সভাপতি অনুপ্রিয়া প্যাটেল। সেখানে তিনি মির্জাপুরের উপর নিষেধাজ্ঞা জারি করার দাবি তুলেছিলেন।

গত কয়েকদিন ধরেই ‘তাণ্ডব’ নিয়ে বিতর্কে উত্তাল গোটা দেশ। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগে একের পর এক অভিযোগ দায়ের হয়েছে ওয়েব সিরিজটির নির্মাতা থেকে শুরু করে অভিনেতাদের নামেও। এই পরিস্থিতিতে আমাজন প্রাইমের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’ নিয়েও নতুন করে দেখা দিয়েছে বিতর্ক।