Home বিনোদন দীপিকার ব্যাগ ধরে টানাটানি!

দীপিকার ব্যাগ ধরে টানাটানি!

98
0
SHARE

অনুরাগীদের ভালোবাসা, আবেগ ও উচ্ছ্বাসের প্রকাশে কখনও কখনও প্রাণ ওষ্ঠাগত হয় সেলেবদের। এমনই এক অভিজ্ঞতার সম্মুখীন হলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

দীপিকা গিয়েছিলেন মুম্বাইয়ের খর এলাকার একটি রেস্তোঁরায় খাবার খেতে। কিন্তু বাইরে বের হতেই অনুরাগীদের ঘেরাটোপে আটকে গেলেন দীপ্পি। যদিও অভিনেত্রীর নিরাপত্তারক্ষীরা তাকে আড়াল করে বের করার চেষ্টা করেছিলেন, কিন্তু সব চেষ্টাই বিফলে যায়। সেখানে তখন ‘দীপিকা’ ‘দীপিকা’ বলে চিৎকার করে উচ্ছ্বাস প্রকাশ করতে থাকেন অনুরাগীরা। প্রত্যেকেই চান একটি বারের জন্য তাকে ছুঁয়ে দেখতে। তার কাছে যেতে। তার সাথে কথা বলতে। আর তার জেরেই নিজেদের মধ্যে শুরু হয়ে যায় ধাক্কাধাক্কি। এর ফাঁকে ভিড়ের মধ্যে আচমকাই একজন দীপিকার লাল রঙের হ্যান্ড ব্যাগটি টেনে ধরেন। কোনোক্রমে ওই নারীর হাত থেকে ব্যাগ ছাড়িয়ে নিয়ে গাড়িতে উঠে পড়েন দীপ্পি।

আচমকা ঘটে যাওয়া এ ঘটনায় বেশ কিছুটা অবাকই হন অভিনেত্রী। তবে অবাক হয়ে গেলেও তাকে ঘিরে এ উন্মাদনায় কিছুটা খুশিও হয়েই হাসি মুখে গাড়িতে ওঠেন দীপিকা। ইতিমধ্যেই এই ঘটনার ছবি ও ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওটিতে দীপ্পিকে বলতে শোনা গেল ‘এক মিনিট, এক মিনিট।’