Home খেলা বার্সেলোনায় হচ্ছে আগুয়েরোর নতুন ঠিকানা?

বার্সেলোনায় হচ্ছে আগুয়েরোর নতুন ঠিকানা?

3
0
SHARE

এবার রীতিমতো বোমা ফাটাল ব্রিটিশ ট্যাবলয়েড দ্য সান ও আর্জেন্তাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস। এ সংবাদ মাধ্যম বলছে, চ্যাম্পিয়নস লিগ শেষ হলেই সার্জিও আগুয়েরোর নতুন ঠিকানা হবে বার্সেলোনা। সেখানে অবশ্য এ তারকার পারিশ্রমিক অনেকটাই কম হতে পারে।

ম্যানচেস্টার সিটি ছেড়ে আগুয়েরো যে বার্সেলোনায় যাচ্ছেন এ ব্যাপারটি নিয়ে আগামী ২৯ মে চ্যাম্পিয়নস লিগ ফাইনালের আগে কোন পক্ষই কিছু বলবে না। এমনটাই জানিয়েছে, টিওয়াইসি স্পোর্টস।

এরআগে অবশ্য গত মার্চের শেষে এক দশকের সম্পর্কে ইতি টেনে ম্যান সিটি ছাড়ার কথা ঘোষণা দিয়েছিলেন আগুয়েরো নিজেই। মূলত এরপর থেকেই গুঞ্জন, আগুয়েরো এবার কোথায় খেলবেন তা নিয়ে। জাতীয় দলের সতীর্থ লিওনেল মেসির পাশেই তাকে দেখা যেতে পারে বলে ধারণা করছিলেন ভক্তরা।

কিন্তু মেসির ভবিষ্যৎ বার্সেলোনায় খুব একটা সুরক্ষিত না থাকায় একটা ‘কিন্তু’ রয়েই যাচ্ছিল। তবে মেসির সঙ্গে বার্সেলোনা সংঘাত কাটিয়ে উঠেছে। তিনিও ফের ছোটবেলার ক্লাবের সঙ্গে চুক্তি পুনর্নবীকরনের পথেই যে হাঁটবেন সেটা প্রায় নিশ্চিত।

বার্সেলোনা সাম্প্রতিক সময়ে অর্থনৈতিক মন্দায় জর্জরিত। তাই ম্যান সিটির পারিশ্রমিকে কাতালান ক্লাব আগুয়েরোর সঙ্গে চুক্তিতে অপারগ। তবে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী বার্সেলোনার প্রস্তাব বিবেচনা করে সম্মতিই দিয়েছেন ম্যান সিটির রেকর্ড গোলস্কোরার।

সাপ্তাহিক দেড় লক্ষ পাউন্ডে আগুয়েরোর সঙ্গে চুক্তি হয়েছে বার্সার। এমনটাই জানিয়েছে দ্য সান। আগুয়েরোর পাশে লিভারপুলের উইনালডম এবং লিয়ঁ স্ট্রাইকার মেম্ফিস ডিপে’ কে ফ্রি-ট্রান্সফারে পেতে চাইছে কাতালান ক্লাবটি।