Home বিনোদন এবার ছোট বোনের স্বামীর সঙ্গে মিথিলার প্রেম!

এবার ছোট বোনের স্বামীর সঙ্গে মিথিলার প্রেম!

111
0
SHARE

গায়িকা ও অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা বিয়ে করেছিলেন তাহসানকে। ১১ বছর সংসার করার পর তারা ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ করেন। এরপর ২০১৯ সালে মিথিলা বিয়ে করেন ভারতের চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে। এখন তাদের সুখের সংসার।

অন্যদিকে মিথিলার ছোট বোন মিম রশিদ। ২০১৮ সালে তিনি বিয়ে করেছেন অভিনেতা ইরেশ যাকেরকে। তাদের সংসারেও আছে ভালোবাসা, সুখ। এখন নিশ্চয়ই ভাবছেন ছোট বোনের স্বামীর সঙ্গে মিথিলার প্রেম কীভাবে?

আসলে বাস্তব জীবনে নয়, নাটকেই দেখা যাবে এমনটা। আসন্ন কোরবানির ঈদ উপলক্ষে একটি বিশেষ নাটকে কাজ করেছেন মিথিলা ও ইরেশ যাকের। সেখানে তারা একে-অপরের প্রেমে মজবেন।

নাটকটির নাম ‘মিড নাইট সান’। ফরহাদ হোসেনের রচনা ও চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন আরিফ এ আহনাফ। ইতোমধ্যে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

নির্মাতা আরিফ আহনাফ জানান, এক রাতের ঘটনা নিয়ে এ নাটকের গল্প। গভীর রাতে যাত্রা পথে দেখা হয় ইরেশ-মিথিলার। এরপর বেশ কিছু ঘটনাও ঘটে। একটা পর্যায়ে তাদের মধ্যে মন দেওয়া-নেওয়া হয়।

আরিফ আরও জানান, ইরেশ ও মিথিলা এবারই প্রথম কেন্দ্রীয় চরিত্রে জুটি বেঁধেছেন। তাই দর্শকদের জন্য এটা স্পেশাল উপহার বলা যায়। এনটিভির ঈদ আয়োজনে দেখা যাবে নাটকটি।