Home রাজনীতি দলমতনির্বিশেষে সবাই সহায়তা পাচ্ছে: তোফায়েল

দলমতনির্বিশেষে সবাই সহায়তা পাচ্ছে: তোফায়েল

8
0
SHARE

ভোলা সদরের উত্তর দিঘলদী ইউনিয়নের ঘুইংঘারহাট বাজারে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ও ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানে উপজেলার প্রতিটি ইউনিয়নের ৪৫০ পরিবারকে ১ হাজার টাকা ও ১০ কেজি করে চাল দেয়া হয়েছে। তোফায়েল জানান, এই জেলার মানুষের মাঝে ৫৮ লাখ ৫০ হাজার টাকা বিতরণ করা হবে।

করোনাকালীন সংকট মোকাবিলায় দলমতনির্বিশেষে সবাই সহায়তা পাচ্ছে বলে জানিয়েছেন সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

ভোলা সদরের উত্তর দিঘলদী ইউনিয়নের ঘুইংঘারহাট বাজারে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ও ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে শনিবার তিনি এ কথা বলেন।

এই অনুষ্ঠানে উপজেলার প্রতিটি ইউনিয়নের ৪৫০ পরিবারকে ১ হাজার টাকা ও ১০ কেজি করে চাল দেয়া হয়েছে।

অনুষ্ঠানে তোফায়েল আহমেদ বলেন, ‘মহামারিতে বহু দেশ অর্থনৈতিকভাবে বিপর্যস্ত। কিন্তু প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমাদের অর্থনীতি সচল রয়েছে।’

তিনি জানান, এই জেলার মানুষের মাঝে ৫৮ লাখ ৫০ হাজার টাকা বিতরণ করা হবে।

জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার ও ভাইস চেয়ারম্যান মো. ইউনুস।