Home বিনোদন শাহরুখের আগামী ছবির চিত্রনাট্যে মানি হাইস্টের ছায়া!

শাহরুখের আগামী ছবির চিত্রনাট্যে মানি হাইস্টের ছায়া!

70
0
SHARE

শুক্রবার থেকে পুনেতে পরিচালক অ্যাটলির নতুন ছবির শুটিং শুরু করেছেন শাহরুখ খান, নয়নতারা ও প্রিয়ামণি। এই অ্যাকশন থ্রিলারে দ্বৈত চরিত্রে দেখা যাবে কিং খানকে। এখনও অবধি ছবির নাম ঠিক না হলেও ইতিমধ্যেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে ছবিতে শাহরুখের লুক।

অ্যাটলির বাকি ছবির মতোই এই ছবি হতে চলেছে পুরোদস্তুর বানিজ্যিক ছবি। তবে চিত্রনাট্যে থাকবে অনেক মোড়। মূল প্লটের পাশাপাশি বেশ কয়েকটি সাব প্লট রয়েছে এই ছবিতে। একাধিক সাবপ্লটের মধ্যে একটি সাব প্লট মানি হাইস্টের গল্প থেকে অনুপ্রাণিত বলেই শোনা যাচ্ছে। ছবিতে শাহরুখের দুটি চরিত্রের মধ্যে একটি নেগেটিভ। সেই চরিত্রই একটি ব্যাঙ্ক ডাকাতির পরিকল্পনা করে এবং সেই কাজের জন্য একটি টিম গঠন করেন। ছবির চিত্রনাট্য অনুযায়ী বিশ্বের সবচেয়ে বড় ব্যাঙ্ক ডাকাতির পরিকল্পনা করে শাহরুখ অভিনীত এই চরিত্র। একদিকে যেমন ক্রিমিলানের চরিত্রে দেখা যাবে বলিউডের বাদশাকে অন্যদিকে পুলিস অফিসারের চরিত্রেও রয়েছেন তিনি।

শনিবার পুনের এক মেট্রো স্টেশনে শ্যুট করছিলেন শাহরুখ। তখনই পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ে এই ছবিতে শাহরুখের লুক। নীল জিনস ও কালো স্যান্ডোতে শাহরুখের লুক নজর কেড়েছে দর্শকদের।