Home খেলা অবশেষে জয়ের দেখা পেল আর্সেনাল

অবশেষে জয়ের দেখা পেল আর্সেনাল

4
0
SHARE

একাদশে এলো সাতটি পরিবর্তন। আক্রমণে আধিপত্যও করল আর্সেনাল। কিন্তু আক্রমণের তুলনায় পেল না গোলের দেখা। তবে প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে হারের বৃত্ত থেকে বেরিয়ে অবশেষে জয়ের দেখা পেল মিকেল আর্তেতার দল। লন্ডনের এমিরেটস স্টেডিয়ামে শনিবার লিগের চতুর্থ রাউন্ডের ম্যাচে নরিচ সিটির বিপক্ষে ১-০ গোলে জিতেছে মিকেল আর্তেতার দল।

প্রথমার্ধে তেমন কোনো সুযোগ তৈরি করতে পারেনি কোনো দলই। দ্বিতীয়ার্ধে খেলায় গতি বাড়ে আর্সেনালের। এ সময়ে তারা আদায় করে নেয় গোল।

ম্যাচে ৫২ শতাংশ বলের দখল রেখে ৩০টি শট নেয় আর্সেনাল, যার মধ্যে ছয়টি ছিল লক্ষ্যে। বিপরীতে ১০ শটের কেবল একটি লক্ষ্য রাখতে পারে আসরে এখনো জয়হীন নরিচ।

৬৬তম মিনিটে নিকোলাস পেপের বাড়ানো বল কাছ থেকে বাম পায়ের শটে ব্যবধান গড়ে দেন অবামেয়াং। লিগ মৌসুমে আর্সেনালের প্রথম গোলও এটি।

একই সময়ে শুরু হওয়া ম্যাচে নিউক্যাসল ইউনাইটেডকে ৪-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। অন্য ম্যাচে লেস্টার সিটিকে ১-০ গোলে হারিয়েছে গতবারের চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। চার রাউন্ড শেষে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার ইউনাইটেড। তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টারের আরেক দল সিটি। এই জয়ে তলানি থেকে ১৬ নম্বরে উঠে এসেছে আর্সেনাল। পয়েন্টের খোঁজে থাকা নরিচ আছে তলানিতেই।