Home বিনোদন গোপনে বিয়ে করেছেন মাহি!

গোপনে বিয়ে করেছেন মাহি!

2
0
SHARE

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। সিনেমা থেকে শুরু করে নিজের ব্যক্তি জীবন; সবকিছু নিয়েই বর্তমানে বেশ আলোচনায় রয়েছেন। সম্প্রতি প্রকাশ হয়েছে তার ডিভোর্সের খবর। প্রাক্তন স্বামী অপুর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে।

সিঙ্গেল হিসেবে নতুন জীবন যাপন করছেন এই অভিনেত্রী। এরইমধ্যে উঠেছে দ্বিতীয় বিয়ের গুঞ্জন। যদিও বিষয়টি বেশ কয়েকবার গণমাধ্যমে উড়িয়ে দেওয়ার চেষ্টা করেছেন তিনি। কখনো গেছেন কৌশলে এড়িয়ে।

এবার নতুন করে বিয়ের খবরটি আলোচনায় এলো সম্প্রতি মাহির এক ফেসবুক পোস্টের পর। সেখানে তিনি দাবি করেছেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন মাহি। অনেকেরই ধারণা নতুন বিয়ের খবর নিয়ে আসবেন তিনি।

সেই গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দিলো একটি ছবি, যা ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সে ছবিতে রাকিব সরকার নামের এক ব্যবসায়ী এবং রাজনীতিকের সঙ্গে দেখা যাচ্ছে মাহিকে। দুজনে পাশাপাশি দাঁড়িয়ে আছেন। মাহির পরনে শাড়ি আর রাকিবের পরনে পাঞ্জাবি। মূলত পোশাকই উসকে দিচ্ছে দুজনের বিয়ের গুঞ্জনটি। তবে এখন পর্যন্ত এ নিয়ে মুখ খোলেননি মাহি ও রাকিব।

গত জুন মাসে গাজীপুরের স্থানীয় রাজনীতির সঙ্গে যুক্ত এবং রাকিব সরকারের কাছের একাধিক সূত্র মাহির সঙ্গে তার সম্পর্ক ও বিয়ের বিষয়ে তথ্য ছড়ায়। ওই সময় পুরো গাজীপুরে এ বিয়ে নিয়ে আলোচনা হয়েছে। মাহিকে রাকিবের গাড়ি উপহার দেওয়া এবং দুজন মিলে চাঁপাইনবাবগঞ্জ ঘুরতে যাওয়ারও কথা শোনা গিয়েছিল সে সময়।

রবিবার (১২ সেপ্টেম্বর) এক সূত্রে জানা গেছে, গাজীপুরের একটি রিসোর্টে গোপনে বিয়ে সম্পন্ন করেছেন মাহি। সেখানে দুই পরিবারের কোনো সদস্য উপস্থিত ছিলেন না বলেও জানা গেছে।