Home বিনোদন বেগুনী শাড়ীতে কি বার্তা দিলেন পর পরীমণি!

বেগুনী শাড়ীতে কি বার্তা দিলেন পর পরীমণি!

1
0
SHARE

চিত্রনায়িকা পরীমণি যে সাহসিকতার পরিচয় দিয়েছেন তা ইতোমধ্যেই সবার জানা হয়ে গিয়েছে। ২৭ দিন কারাবাসের পর গত ১ সেপ্টেম্বর মুক্তি পেয়েছেন তিনি। মুক্তি পেয়ে কিছুদিন বিশ্রামে ছিলেন। এরপর তিনি তরুণ নির্মাতা ইফতেখার শুভর ‘মুখোশ’ দিয়ে চলচ্চিত্রের কাজে ফিরেছেন। ডাবিং এর কাজে দুদিন অংশও নিয়েছেন তিনি।

এদিকে ভক্তদের জন্য কিছুক্ষণ আগে পরীমণি একটি শাড়ী পড়া ছবি পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে। ছবিতে তাকে দেখা যায়, বেগুনী আর সাদা রঙের শাড়ীতে বেশ ঠাণ্ডা মেজাজে আছেন। ক্যাপশনে তিনি একজন আমেরিকান বাস্কেটবল খেলোয়াড়ের কথা লিখেছেন। যার বাংলায় অর্থ হচ্ছে, “আপনি যদি কিছু বলতে চান, তাহলে বেগুনী পড়ুন।” এতে তিনি ঠিক কি বুঝিয়েছেন তা আগামীকাল তার আদালতে হাজিরা শেষ হবার পরই বোঝা যাবে।

কারণ আগামীকাল (১৫ সেপ্টেম্বর) সকালে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজিরা দেবেন পরীমণি। আগে থেকেই এদিন মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য করা হয়েছিল। এখন দেখা যাক ভক্তদের জন্য পরী নতুন কি বার্তা নিয়ে আসেন।

উল্লেখ, মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) পরীর আইনজীবী মো. মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, বুধবার ১৫ সেপ্টেম্বর মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য রয়েছে। এদিন সকালে পরীমণি হাজিরা দিতে আদালতে উপস্থিত হবেন।