Home জাতীয় সংবিধানের আলোকেই আগামী দিনের নির্বাচন : কৃষিমন্ত্রী

সংবিধানের আলোকেই আগামী দিনের নির্বাচন : কৃষিমন্ত্রী

96
0
SHARE

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক বলেছেন, বাংলাদেশে কোনো নিরপেক্ষ সরকার বা কোনো তত্বাবধায়ক সরকার আর হবে না। সংবিধানের আলোকেই আগামী দিনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।

এ সময় কৃষিমন্ত্রী বলেন, নির্বাচনের দায়িত্ব পালন করবে নির্বাচন কমিশন। যে নির্বাচন কমিশনের ওপর সরকার বা কারো কোনো নিয়ন্ত্রণ থাকবে না।

তিনি বলেন, নির্বাচনের এখনো আড়াই বছর বাকি। এই নির্বাচন কেন্দ্র করে বিএনপি আন্দোলনের হুমকি দিচ্ছে। ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত তাদের দুঃশাসন, অপশাসন, সন্ত্রাস ও অর্থনীতি ধ্বংস করার কারণে তাদের পায়ের নিচে থেকে মাটি সরে গেছে। তারা আন্দোলনের ডাক দিলে জনগণ সাড়া দেয়না।

চন্দ্রিমা উদ্যানে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের লাশের ব্যাপারে ড. আব্দুর রাজ্জাক বলেন, এটি নিয়ে বিরাট ভুল বুঝাবুঝি রয়েছে। সত্য উদঘাটন হচ্ছে। আশা করি হয়ে যাবে।

এর পর তিনি শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সবুর খান বীর বিক্রমের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন।

জেলা শ্রমিক ফেডারেশনের সভাপতি মোঃ বালা মিয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী শাজাহান খান, জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, ছানোয়ার হোসেন ও তানভীর হাসান (ছোট মনির) প্রমুখ।