Home বিনোদন বিয়ে ভাঙা হৃদয় বিদারক: সামান্থা

বিয়ে ভাঙা হৃদয় বিদারক: সামান্থা

87
0
SHARE

ড্রিম কাপল নামে পরিচিত ছিল ভারতের দক্ষিণী সিনেমার তারকা দম্পতি নাগা-সামান্থা। দীর্ঘ দিনের গুঞ্জন সত্যি করে চার বছরের সংসার জীবনের ইতি টেনে ডিভোর্সের ঘোষণা দিয়েছেন তারা।

তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক ব্যক্তি আক্রমণের শিকার হচ্ছেন সামান্থা। ট্রোলিংয়ে বিরক্ত হয়ে নায়িকা বাধ্য হয়ে নিজের ইন্সটাগ্রাম একাউন্টে পোষ্ট করেন এক স্ট্যাটাস।

সামান্থা লিখেছেন, ‘আমার ব্যক্তিগত কঠিন সময়ে মানসিকভাবে যে আপনারা পাশে ছিলেন, তাতে আমি অভিভূত। সমবেদনা জানানোর জন্য অনেক ধন্যবাদ। ভুয়া কিছু গল্প রটানো হচ্ছে। তারও প্রতিবাদ করেছেন, সে জন্যও ধন্যবাদ। অনেকেই বলছেন, আমার অন্য প্রেমের সম্পর্ক ছিল। আমি কখনও সন্তান চাইনি। আমি সুবিধাবাদী এবং গর্ভপাত করিয়েছি। এই ভুয়া রটনার প্রতিবাদ যারা করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

সামান্থা আরও লিখেন, ‘বিচ্ছেদ অত্যন্ত যন্ত্রণাময় একটি পদ্ধতি। এই সময়টা আমাকে নিজের মতো করে সামলে নেওয়ার সুযোগ দিন। নিরলস ব্যক্তি আক্রমণ হয়ে চলেছে। কিন্তু আমি প্রতিজ্ঞা করছি, এসব কিছু আমাকে ভাঙতে পারবে না।’

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, বিচ্ছেদের পর ভরণপোষনের জন্য সামান্থাকে ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন নাগা এবং তার পরিবার। কিন্তু সামান্থা নাকি কোনও টাকা নিতে রাজি হননি। এই বিয়ে ভাঙা সামান্থার কাছে হৃদয় বিদারক। অভিনেত্রী অত্যন্ত বিচলিত। এই সম্পর্ক থেকে শুধুমাত্র ভালোবাসা এবং সাহচর্য চেয়েছিলেন তিনি। এ ছাড়া আর কিছুর প্রয়োজন ছিল না তার।

২০১০-এ একসঙ্গে ‘ইয়ে মায়া চেসভ’-এ কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন সামান্থা এবং নাগা। ২০১৭-র জানুয়ারিতে তাদের এনগেজমেন্ট হয়। ওই বছরই অক্টোবরে গোয়াতে বিয়ে করেন তারা। তাদের বিচ্ছেদে মন ভেঙে গেছে বহু অনুরাগীর।

বিবাহ বিচ্ছেদের ঘোষণায় সোশ্যাল মিডিয়ার এক পোস্টে সামান্থা লেখেন, ‘আমাদের সকল শুভান্যুধায়ীরা, অনেক চিন্তাভাবনার পর চে এবং আমি স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়ে নিজেদের পথে এগিয়ে যাব ভেবেছি। আমরা ভাগ্যবান এক দশকের বেশি সময় আমাদের বন্ধুত্ব ছিল, সেটা আমাদের সম্পর্কের অত্যন্ত ব্যক্তিগত জায়গা। আমরা বিশ্বাস করি সেই স্পেশ্যাল বন্ডিং আমাদের মধ্যে থেকে যাবে। এই কঠিন সময়ে আমাদের অনুরাগী, শুভান্যুধায়ী এবং সংবাদমাধ্যমের কাছে আমাদের প্রাইভেসিকে সম্মান জানানোর অনুরেধ করব। আমরা সত্যিই এগিয়ে যেতে চাই। আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ।’ এই একই পোস্ট করেছিলেন নাগাও।