Home জেলা সংবাদ কুমিল্লায় সড়কে ঝরে গেলো ৩ প্রাণ

কুমিল্লায় সড়কে ঝরে গেলো ৩ প্রাণ

9
0
SHARE

কুমিল্লার চান্দিনা ও চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে পড়ে একজন ও প্রাইভেটকারের ধাক্কায় দুজন নিহত হন।

মঙ্গলবার (৩ মে) দুপুর আড়াইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার আমানগন্ডা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মিয়া বাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক আকন্দ ও ইলিয়টগঞ্জ হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মাসুদ আলম চৌধুরী জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিরা হলেন-মাধাইয়া এলাকার সোহেল (২৫), মাখাইয়ায় এলাকার নাজমা বেগম (৪৬) ও বরিশাল সদর উপজেলার কাশিপুর এলাকার মৃত সিরাজুল হক তালুকদারের ছেলে মঞ্জুরুল হক তালুকদার (৩৫)।

পুলিশ জানায়, দুপুর আড়াইটার দিকে ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে চৌদ্দগ্রামের আমানগন্ডা এলাকায় খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক মঞ্জুরুল হক তালুকদার মারা যান। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

অন্যদিকে, ভোর ৪টার দিকে চান্দিনার মাধাইয়া এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয় একটি প্রাইভেটকার। এতে অটোরিকশায় থাকা মাসুদ ও পথচারী নাজমা নিহত মারা যান। এ ঘটনায় প্রাইভেটকারে থাকা একজন নারী গুরুতর আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।