Home জাতীয় শ্রমিক লীগে চাঁদাবাজদের কোনো স্থান নেই: খাদ্যমন্ত্রী

শ্রমিক লীগে চাঁদাবাজদের কোনো স্থান নেই: খাদ্যমন্ত্রী

50
0
SHARE

শ্রমিক লীগে চাঁদাবাজদের কোনো স্থান নেই বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

তিনি বলেন, শ্রমিক লীগ হবে বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন। খেটে খাওয়া শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠাই হবে তাদের কাজ।

মঙ্গলবার (১০ মে) দুপুরে নওগাঁ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা শ্রমিক লীগের নতুন কমিটির পরিচিতি সভায় মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ আমরা যে সংগঠনই করি না কেন আমাদেরকে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করে সংগঠন করতে হবে। দল ক্ষমতায় থাক বা না থাক সবাইকে সংগঠিত থাকতে হবে। সংগঠনের কোনো সদস্যের কারণে আওয়ামী লীগ ও শেখ হাসিনার মর্যাদা যাতে ক্ষুণ্ন না হয়, সেদিকেও সবাইকে নজর রাখতে হবে।

সাধন চন্দ্র মজুমদার বলেন, সামনে নির্বাচন তাই এখন থেকেই নেতা-কর্মীদের মাঠে কাজ করতে হবে। বিএনপি মুখে যতই বলুক না কেন নির্বাচনে তারা আসবে না, কিন্তু তারা ভেতরে ভেতরে মাঠ গোছাচ্ছে। তারা যদি নির্বাচনকে কেন্দ্র করে দেশকে অস্থিতিশীল করতে চায়, তাহলে জনগণকে সঙ্গে নিয়ে তাদেরকে প্রতিহত করার আহ্বান জানান তিনি।

জেলা শ্রমিক লীগের সভাপতি ডিএম আব্দুল মজিদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, সহ-সভাপতি আব্দুল খালেক, রফিকুল ইসলাম রফিক, যুগ্ম-সাধারণ সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, বিভাষ মজুমদার গোপাল, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তোতা, ইলিয়াস তুহিন রেজা, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ প্রামাণিক প্রমুখ।