Home রাজনীতি বিএনপিকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে: হানিফ

বিএনপিকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে: হানিফ

62
0
SHARE

বিএনপিকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

মঙ্গলবার (৩১ মে) দুপুরে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। রায়পুর মার্চেন্ট একাডেমি মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়।

হানিফ বলেন, আওয়ামী লীগের মূল শক্তি ক্ষমতা নয়, জনগণ। আওয়ামী লীগের মাধ্যমেই দেশে পরিবর্তন এসেছে। দরিদ্র থেকে দেশ এখন উন্নত রাষ্ট্রে পরিণত হচ্ছে। দেশের সব উন্নয়নে আওয়ামী লীগ জড়িত। কিন্তু বিএনপির এটি সহ্য হচ্ছে না। তারা প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে উসকানিমূলক বক্তব্য দিচ্ছে। উন্নয়নবিরোধী বক্তব্য দিয়ে বিভ্রান্তি সৃষ্টি করতে চাচ্ছে। এসব নিয়ে বিএনপিকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

তিনি বলেন, দেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিণত হচ্ছে। কিন্তু এ উন্নয়ন বাধাগ্রস্ত করতে একাত্তরের প্রেতাত্মারা মাথাচাড়া দিয়ে উঠেছে। জনগণকে সঙ্গে নিয়ে এ প্রেতাত্মাদের প্রতিহত করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য শাহজাহান কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, আওয়ামী লীগ নেতা এম আলাউদ্দিন, সফিকুল ইসলাম, এম এ মমিন পাটওয়ারী, শামছুল ইসলাম পাটওয়ারী, রাসেল মাহমুদ মান্না ও নজরুল ইসলাম ভুলু প্রমুখ।