Home খেলা আবেগি চিঠিতে রিয়াল মাদ্রিদ ছাড়া নিয়ে যা বললেন বেল

আবেগি চিঠিতে রিয়াল মাদ্রিদ ছাড়া নিয়ে যা বললেন বেল

55
0
SHARE

‘ওয়েলস উইজার্ড’ গ্যারেথ বেল জানিয়ে দিলেন রিয়াল মাদ্রিদ ছাড়ার কথা। ২০১৩ সালে টটেনহ্যাম হটস্পার থেকে রিয়ালে এসে মহাতারকা হয়ে ওঠেন বেল। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও করিম বেঞ্জেমার সঙ্গে জুটি বেঁধে এক সময়ে বিপক্ষের ঘুম উড়িয়ে দিয়েছেন। এই ত্রিফলা তখন পরিচিত ছিল ‘বিবিসি’ নামে। ৩২ বছরের বেলের সঙ্গে আর চুক্তিনবীকরণ করেনি রিয়াল। বুধবার টুইটারে আবেগি চিঠি দিয়ে বেল জানিয়ে দিলেন তাঁর রিয়াল ছাড়ার কথা।

বেল তাঁর চিঠিতে লেখেন, “আমার বর্তমান ও অতীতের সকল সতীর্থ, ম্যানেজার, ব্যাকরুম স্টাফ ও ফ্যানদের ধন্যবাদ জানাতে চাই এই সমর্থনের জন্য়। নয় বছর আগে ইয়ং ম্যান হিসাবে এখানে এসেছিলাম। রিয়ালের হয়ে খেলার স্বপ্নপূরণ হয়েছে আমার। সাদা জার্সিতে স্যান্টিয়াগো বার্নাব্যুতে খেলছি। খেতাব জিতেছি। বিশেষত চ্যাম্পিয়ন্স লিগের কথা বলব। ক্লাবের ইতিহাসের অঙ্গ হওয়া রিয়াল মাদ্রিদের প্লেয়ার হিসাবে যা অর্জন করেছি, তা কখনও ভুলব না। অসাধারণ এক অভিজ্ঞতা।” রিয়ালের হয়ে ২৫৮ ম্যাচে ১০৬ গোল করেন বেল। তিনি তিনটি লা লিগা, একটি কোপা দেল রে, একটি সুপার কোপা দে এসপানা, পাঁচবার চ্যাম্পিয়ন্স লিগ, তিনবার উয়েফা সুপার লিগ ও তিনবার ফিফা ক্লাব বিশ্বকাপ জেতেন।

রিয়ালের হয়ে ২৫৮ ম্যাচে ১০৬ গোল করেন বেল। তিনি তিনটি লা লিগা, একটি কোপা দেল রে, একটি সুপার কোপা দে এসপানা, পাঁচবার চ্যাম্পিয়ন্স লিগ, তিনবার উয়েফা সুপার লিগ ও তিনবার ফিফা ক্লাব বিশ্বকাপ জেতেন।