Home খেলা সংক্ষিপ্ত হলো টাইগারদের জিম্বাবুয়ে সফর

সংক্ষিপ্ত হলো টাইগারদের জিম্বাবুয়ে সফর

9
0
SHARE

আগেই জানা ওয়েষ্ট ইন্ডিজ থেকে দেশে ফিরে একদমই বিশ্রাম মিলবে না টাইগার ক্রিকেটারদের। দেশে ফিরে এক সপ্তাহেরও কম সময়ের মধ্যে উড়াল দিতে হবে জিম্বাবুয়ের উদ্দেশ্যে।

তবে ভেতরের খবর, শুরুর আগেই সংক্ষিপ্ত হলো টাইগারদের জিম্বাবুয়ে সফর। প্রথমে কথা ছিল টেস্ট, ওয়ানডে আর টি-টোয়েন্টি তিন সিরিজেই অংশ নেবে টিম বাংলাদেশ। পরে টেস্ট বাদ দিয়ে হলো ৫ ম্যাচের ওয়ানডে আর ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

কিন্তু শেষ পর্যন্ত সেটাও বহাল থাকলো না। বাংলাদেশ দলের জিম্বাবুয়ে সফর হলো আরও সংক্ষিপ্ত। নির্ভরযোগ্য সূত্রের খবর, ওয়ানডে কমে গেল দুটি। এখন সমান তিনটি করে ওয়ানডে আর টি-টোয়েন্টি খেলবে টাইগাররা।

বিসিবি বা জিম্বাবুইয়ান ক্রিকেট বোর্ড এখনো আনুষ্ঠানিকভাবে সূচি ঘোষণা না করা হলেও কবে কোন ম্যাচ, তার দিন-তারিখও চূড়ান্ত।

আগামী ২৮ জুলাই জিম্বাবুয়ের মাটিতে প্রথম ওয়ানডে টাইগারদের। ৩০ জুলাই দ্বিতীয় ওয়ানডে এবং ১ আগস্ট হবে তৃতীয় ও শেষ একদিনের ম্যাচ। প্রতিটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় দুপুর সোয়া ১ টায়।

এরপর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। মাঠে গড়াবে ৪ আগস্ট। বাকি দুটি টি-টোয়েন্টি ম্যাচ হবে ৬ ও ৮ আগস্ট। খেলা শুরু হবে, বাংলাদেশ সময় বিকেল ৪ টা ১৫ মিনিটে।