Home বিনোদন টিজারেই সালমানের বাজিমাত

টিজারেই সালমানের বাজিমাত

50
0
SHARE

পরনে খয়েরি রঙের শার্ট আর নীল জিন্স। মুখে চাপদাড়ি, হাওয়া এসে এলোমেলো করে দিচ্ছে মাথার দিঘল চুল; সেই চুলে ঢেকে যাচ্ছে মুখ। হাতে শোভা পাচ্ছে সেই ট্রেডমার্ক ব্রেসলেট, কানে দুল—এমন লুকে ধরা দিয়েছেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান।

সোমবার (৫ সেপ্টেম্বর) এ অভিনেতা তার ইনস্টাগ্রামে তার পরবর্তী সিনেমার টিজার প্রকাশ করেছেন। তাতে এমন লুকে দেখা যায় সালমানকে। এটি মূলত, ‘ভাইজান’ সিনেমার টিজার। নাম পরিবর্তন করে বর্তমানে সিনেমাটির নাম রাখা হয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’।

টিজারে সালমানকে এমন লুকে দেখে প্রশংসা করছেন নেটিজেনরা। টিজারটি প্রকাশের দুই ঘণ্টার মধ্যে রিঅ্যাক্ট পড়েছে প্রায় ৬ লাখ। একজন লিখেছেন, ‘সিনেমাটি দেখার জন্য আর তর সইছে না।’ আরেকজন লিখেছেন, ‘ওয়াও!’ কোহলি নামে একজন লিখেছেন, ‘সিংহ।’ রিজা খানে লিখেছেন, ‘বাঘ।’ আরেকজন লিখেছেন, ‘ভাই ফিরছেন।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

এ সিনেমায় সালমানের বিপরীতে আছেন পূজা হেগড়ে। তা ছাড়াও অভিনয় করছেন ‘বিগ বস’খ্যাত শেহনাজ গিল, পাঞ্জাবি গায়ক জাসিস গিল, সিদ্ধার্থ নিগম, পলক নিগম, রাঘব জুয়াল, দক্ষিণী সুপারস্টার ভেঙ্কটেস, জাগপতি বাবু প্রমুখ। ফারহাদ সামজি পরিচালিত এই সিনেমা চলতি বছরে ডিসেম্বরে মুক্তির কথা রয়েছে।