Home বিনোদন কার্তিক কি আদৌ ‘হেরা ফেরি ৩’-এ থাকছেন?

কার্তিক কি আদৌ ‘হেরা ফেরি ৩’-এ থাকছেন?

34
0
SHARE

কিছুদিন আগেই টুইটারে এক ব্যক্তি প্রশ্নের উত্তরে পরেশ রাওয়াল জানিয়েছিলেন যে হ্যাঁ, কার্তিক আরিয়ান ‘হেরা ফেরি ৩’ ছবিতে অভিনয় করতে চলেছেন। আর সেই থেকেই নানান গুজব রটে গিয়েছে। অনেকেই মনে করছেন ইচ্ছে করেই হয়তো পরেশ রাওয়াল কার্তিকের নামটা জানিয়েছিলেন, আদতে তিনি চেয়েছিলেন যাতে এই ছবি নিয়ে মানুষের মধ্যে উত্তেজনা তৈরি হোক, আলোচনা হোক। তবে আদতে কার্তিক হয়তো থাকছেন না এই ছবিতে। কিন্তু এই যে দুটো দল, একজনরা মনে করছেন কার্তিক আছেন হেরা ফেরি ৩ ছবিতে, আরেক দল মন করছে যে না এটা কেবলই একটা গুজব। কোনটা সত্য?
এখনও পর্যন্ত কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি যে কার্তিক আদৌ এই ছবিতে থাকবেন কিনা। সূত্রের খবর অনুযায়ী এই বিষয়ে এখনও কোনও স্পষ্ট উত্তর পাওয়া যায়নি যে ‘হেরা ফেরি ৩’এ কার্তিক আরিয়ান আছেন কিনা।
একটি সূত্র মারফত জানা গিয়েছে যে, বর্তমানে কার্তিক আরিয়ানের দারুন জনপ্রিয়তা। বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা। তাঁর হাতে এখন অনেক প্রজেক্ট। হেরা ফেরি ৩ ছবির অন্য অভিনেতাদের তুলনায় তিনি এখন ভীষণই ব্যস্ত, তিনি এখনও সিদ্ধান্ত নেননি যে তিনি আদৌ এই ছবিতে অভিনয় করবেন কিনা। করলেও তিনি অক্ষয় কুমারের জায়গায় আসবেন কিনা সেটাও জানা যায়নি। তবে এই ছবির নির্মাতারা জানিয়েছেন যে অক্ষয়ের চরিত্রটা সম্পূর্ণ ভাবে বাদ দিয়ে দেওয়া হয়েছে এই ছবি থেকে। কার্তিকের চরিত্র আলাদা হবে। কিন্তু তিনি এখনও এই ছবির জন্য হ্যাঁ বা না বলেননি। স্ক্রিপ্ট দেখে তারপর তিনি সিদ্ধান্ত নেবেন।
তবে এই খবর নিশ্চিত যে অক্ষয় কুমারকে আর হেরা ফেরি ৩এ দেখা যাবে না। তাঁর এই স্ক্রিপ্ট পছন্দ হয়নি বলেই তিনি ছবি থেকে সরে গিয়েছেন বলে জানিয়েছেন। অন্যদিকে অনেকের মতে যেহেতু চলতি বছরে তাঁর বেশ কিছু ছবি বক্স অফিসে তেমন সাড়া পায়নি সেহেতু তিনি এখন স্ক্রিপ্ট নিয়ে অত্যন্ত সচেতন হয়ে গিয়েছেন। এবং বেছে কাজ করতে চাইছেন।