Home বিনোদন আবারও এক ছাদের নিচে রাজ-পরী

আবারও এক ছাদের নিচে রাজ-পরী

25
0
SHARE

তারকা দম্পতি রাজ-পরী বিচ্ছেদের পথেই হাঁটছেন বলে ঘোষণা দিয়েছিলেন। স্বামীর বিরুদ্ধে পরীমণি শারীরিক নির্যাতনের অভিযোগ তুলে সাফ জানিয়ে দিয়েছিলেন, তিনি আর রাজের সঙ্গে সংসার করবেন না। রাজও জানিয়ে দেন, তিনিও পরীমণির সঙ্গে আর এক ছাদের নিচে থাকতে আগ্রহী নন। বিষয়টা এমন দাঁড়িয়েছিল যে, ডিভোর্স যেন শুধুই আনুষ্ঠানিকতা।
নতুন খবর হলো, রাজ-পরী এখন একই ছাদের নিচে আছেন৷ শুধু তাই নয়, তাদের সম্পর্কটাও মধুর। সন্তান রাজ্যকে নিয়ে বেশ সুখেই আছেন এই তারকা দম্পতি। তাদের এই সুখের মুহুর্তগুলো ভিডিও কলে শেয়ার করেছেন তাদের সহকর্মীদের সঙ্গে। সেগুলোর স্কিনশট সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে।
অনেক নাটকীয়তার মধ্য দিয়ে তারকা দম্পতির মধুর সম্পর্কের খবর প্রকাশ্যে আসে। ঠিক কী কারণে পরীমণি-রাজের সম্পর্কের অবনতি বা কী ঘটেছিল তাদের মধ্যে এই বিষয় নিয়ে মুখ খুলেননি রাজ-পরী। শুরু থেকেই তারা নিজেদের মনের ভাব প্রকাশের মাধ্যম হিসেবে ব্যবহার করেছেন ফেসবুক। রহস্য রেখে তারা ফেসবুক পোস্ট করেন৷ ফোন কল করেও পাওয়া যায়নি। তাদের এমন আচরণ নিয়ে সমালোচকরাও প্রশ্ন তুলেন, এসব পরী-রাজের নাটক নয়তো? যদিও রাজ-পরীর মধুর সম্পর্কে খুশি তাদের ভক্তরা।
এর আগে নতুন বছরের প্রথম প্রহরে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে বিছানা-বালিশে ছোপ ছোপ রক্তের দাগওয়ালা দুটি ছবি পোস্ট করে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সংবাদ সম্মেলনের ঘোষণা দেন এই নায়িকা। তিনি লেখেন—‘শুভ নববর্ষ। আগামীকাল সংবাদ সম্মেলন। ’
এদিন বিকেল ৪টা ৫০ মিনিটে আবার পরীমণি তার নতুন স্ট্যাটাসে রাজের সঙ্গে বিয়েবিচ্ছেদের বিষয়টি চূড়ান্ত করেন।
এদিকে, পরীমণির এই চলে যাওয়ার পেছনে গডফাদারের ইন্ধন দেখছেন শরীফুল রাজ। মঙ্গলবার ভোরে শরীফুল রাজ ফেসবুক পোস্টে লিখেন, ‘হ্যালো গডফাদারস অ্যান্ড গং। আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লিভ ইন ঢাকা, আই উড লাভ টু চিয়ার্স।’