Home জাতীয় আবার বিয়ে করছেন হৃতিক

আবার বিয়ে করছেন হৃতিক

30
0
SHARE

বয়সের অর্ধশতক ছুঁতে আর মাত্র ১ বছর বাকি বলিউডের ‘গ্রিক গড’খ্যাত হৃতিক রোশনের। ৪৯-এ পা রেখে এখনো অগণিত তরুণীর স্বপ্ন পুরুষ এই সুদর্শন অভিনেতা। স্ত্রী সুজান খানের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাবার পর দীর্ঘদিন একাই ছিলেন। এরপর তার জীবনে বসন্তের ছোঁয়া নিয়ে আসে সাবা আজাদ। জন্মদিনে সুখবর শোনা গেল, নতুন বছরে আবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন হৃতিক।
২০১৪ সালে সুজানের সঙ্গে দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন। এরপর সন্তানদের দেখাশোনা করেন হৃতিক-সুজান দুজন মিলেই। বিচ্ছেদের পরেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন সাবেক এই স্বামী-স্ত্রী জুটি। গত বছর হৃতিকের জীবনে বিশেষ নারীর আবির্ভাব ঘটে। সুজানও তার প্রেমিকের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন।
প্রথম থেকেই প্রেমিকা সাবাকে কখনোই লোকচক্ষুর আড়ালে রাখেননি তিনি। ইতোমধ্যেই একত্রবাস শুরু করেছেন তারা। নতুন ফ্ল্যাট ও কিনেছেন অভিনেতা। এবার খুব শিগগিরই নাকি চারহাত এক হতে চলেছে হৃতিক-সাবার! জল্পনা ঘনিষ্ঠ মহলে। সাবাকেই ঘরনি করবেন সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন হৃতিক। খুশি রোশন পরিবারও।
অভিনেতার ঘনিষ্ঠ মহলের দাবি, সাবার সঙ্গে সম্পর্ক নিয়ে ভীষণ খুশি তিনি। এ ছাড়া হৃতিকের দুই ছেলে রিহান ও রিদান বেশ পছন্দ করে সাবাকে। নতুন বছর উপলক্ষে সন্তান ও প্রেমিকাকে নিয়ে ঘুরে এসেছেন সুইজারল্যান্ড থেকে। এই মুহূর্তে বেশ কিছু কাজ রয়েছে হৃতিক-সাবার হাতে। বছর শেষেই কাজের বোঝা হালকা হতেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। পুরো পরিবার উপস্থিত থাকবে তাদের বিয়েতে। সম্পর্কের প্রথম থেকেই রোশন পরিবারের পছন্দের পাত্রীর সাবা।