Home বিনোদন ভক্তকে চড় মারলেন শ্রাবন্তী

ভক্তকে চড় মারলেন শ্রাবন্তী

33
0
SHARE

টলিউডের তুমুল জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় আলোচনার শীর্ষে থাকেন এই অভিনেত্রী। নেটিজেনদের সমালোচনা যেন পিছুই ছাড়ে না তার।

মাঝে মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে নানা বিষয় নিয়ে মুহূর্তেই ভাইরাল হয়ে যান শ্রাবন্তী। তেমনি সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা গেছে, শ্রাবন্তীকে জড়িয়ে ধরে চুমু খেতে চাচ্ছেন তার এক ভক্ত। কিন্তু এতে ব্যাপক বিরক্ত ভক্তের গালে কষে চড় বসিয়ে দেন এই অভিনেত্রী।

সেই সঙ্গে ভক্তের উদ্দেশে শ্রাবন্তী বলেন, আমার সঙ্গে এরকম ব্যবহার করার চেষ্টাও মোটেও করবে না। মূলত, বন্ধু মৌমিতার সঙ্গে পুরো ভিডিওটাই মজার ছলে বানিয়েছেন তিনি। ইতোমধ্যে ইনস্টাগ্রামে পোস্টও করেছেন তারা। আর এতেই হাসির ঝড় উঠেছে নেটপাড়ায়।

কিছুদিন আগেই কনের সাজে ফ্রেমবন্দি হয়েছিলেন শ্রাবন্তী। একটি ব্রাইডাল ফটোশুটের জন্যই কনে সেজেছিলেন তিনি। কিন্তু সেই ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই চতুর্থ বিয়ে করছেন বলে গুঞ্জন ছড়ায় অভিনেত্রীর বিরুদ্ধে। তবে সব ভুলে বর্তমানে শরীর চর্চাতেই মনোনিবেশ করেছেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, আগামী ২০ জানুয়ারি মুক্তি পাচ্ছে শ্রাবন্তী অভিনীত সিনেমা ‘কাবেরী অন্তর্ধান’। । ছবিটি নির্মাণ করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। আর এই ছবি দিয়েই দীর্ঘ প্রায় ২৫ বছর পর একসঙ্গে পর্দায় আসছেন প্রসেনজিৎ-শ্রাবন্তী। এর আগে ‘মায়ার বাঁধন’ ছবিতে প্রসেনজিৎয়ের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন ছোট্ট শ্রাবন্তী।