Home বিনোদন সালমানের সঙ্গে শুটিংয়ের যে তথ্য ফাঁস করলেন কুবরা

সালমানের সঙ্গে শুটিংয়ের যে তথ্য ফাঁস করলেন কুবরা

5
0
SHARE

বলিউডের এ প্রজন্মের অভিনেত্রী কুবরা শেঠি। ‘সেক্রেড গেমস’ ওয়েবসিরিজে অভিনয়ের মাধ্যমে ব্যাপক পরিচিতি পান এই অভিনেত্রী। তার অভিনীত ‘কুকু’র চরিত্রটির জন্যই দর্শক জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

ইতোমধ্যে বলিউডের সব বড় তারকাদের সঙ্গে কাজ করলেও, জনপ্রিয়তার ছোঁয়া লাগেনি কুবরার গায়ে। কিন্তু ‘কুকু’ চরিত্রটি করার পরেই সবার নজরে আসেন এই অভিনেত্রী। ২০১১ সালে সালমান খানের ‘রেডি’ সিনেমায় বাড়ির পরিচারিকার চরিত্রে কাজ করেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে হাজির হয়ে বলিউড ভাইজানের সঙ্গে কাজের অভিজ্ঞতার কথা ফাঁস করেন কুবরা। তিনি বলেন, শুটিংয়ের কল টাইম ছিল সকাল ১০টায়। নির্ধারিত সময়ে পৌঁছে যাই সেটে। কিন্তু বেলা পেরোলেও দেখা নেই সালমানের। টানা পাঁচ ঘণ্টা ধরে তার জন্য অপেক্ষা করছেন সবাই। প্রযোজনা সংস্থার কাছে খাবার চাইলে শুধু একটি আপেল জুটেছিল অভিনেত্রীর কপালে।

অবশেষে বেলা পৌনে ৩টার দিকে সেই অপেক্ষার অবসান ঘটে। পাঁচ ঘণ্টা দেরিতে শুটিং সেটে পৌঁছালেন সালমান খান।

অভিনেত্রী আরও বলেন, আমরা গলফ কোর্সে ছবির শুটিং করছিলাম, পৌনে ৩টার দিকে দেখলাম গুরুত্বপূর্ণ কেউ আসছে সেটে। জানলা দিয়ে দেখলাম, সালমান খান এসেছেন। সেটে এসে খানিকটা পিঠ টান করে শুয়ে বললেন লাঞ্চ ব্রেক নেওয়া যাক। ভাবলাম সকাল থেকে ভাবলাম শুধু আপেল খেয়ে বসে আছি। সালমান আসলেই শুটিং শুরু হবে। কিন্তু সেটা তো হলোই না, তার পরিবর্তে দুপুরের লাঞ্চের আয়োজন শুরু হলো।

প্রসঙ্গত, শুধু ‘রেডি’ ছাড়াও ‘সুলতান’ ছবিতেও সালমানের সঙ্গে কাজ করেছেন কুবরা। তবে সালমানের সঙ্গে কাজের ভাল দিকও জানিয়েছেন তিনি। সুপারস্টার হওয়া সত্ত্বেও বলিউডের ভাইজান সহ-অভিনেতাদের সঙ্গে বসেই খাবার খান বলে জানান এই অভিনেত্রী।

খবর : আনন্দবাজার পত্রিকা