Home বিনোদন ফারুকীকে ‘ফারাজ’ নির্মাতার শুভেচ্ছা

ফারুকীকে ‘ফারাজ’ নির্মাতার শুভেচ্ছা

8
0
SHARE

মুক্তি পেতে যাচ্ছে দেশের জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর বহুল আলোচিত ছবি ‘শনিবার বিকেল।’ প্রায় সাড়ে তিন বছর ধরে সেন্সর বোর্ডে আটকে ছিল ছবিটি। অবশেষে এখন আর ছবিটি মুক্তিতে কোনো বাধা নেই বলে জানিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড।

শনিবার (২১ জানুয়ারি) দুপুরে ‘শনিবার বিকেল’ মুক্তিতে বাধা নেই বলে ঘোষণা দেন বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর আপিল কমিটি। ইতোমধ্যে তাদের কাছ থেকে মুক্তির সবুজ সংকেতও পেয়েছে গেছেন ছবিটির নির্মাতা ফারুকী। তবে শর্তসাপেক্ষে ছবিটি মুক্তিতে বাধা নেই বলে জানিয়েছেন কমিটির অন্যতম সদস্য সাংবাদিক শ্যামল দত্ত।

দীর্ঘ প্রতীক্ষার পর আনন্দের খবরটি নিজের সোশ্যাল হ্যান্ডেলেও শেয়ার করেছেন নির্মাতা। আর সেই পোস্টের কমেন্ট বক্সেই ঝড় উঠেছে তার ভক্ত-অনুরাগীদের। সেখানেই ফারুকীকে শুভেচ্ছা জানাচ্ছেন অনেকেই।

তবে এত শুভেচ্ছা বার্তার মধ্যে নেটিজেনের চোখ আটকে গেল একজন বিশেষ ব্যক্তির মন্তব্যে। আর সেটি করেছেন বলিউডের জনপ্রিয় নির্মাতা হানসাল মেহতা। যিনি ‘ফারাজ’ ছবিটির পরিচালক।

ফারুকীকে ‘বন্ধু’ সম্বোধন করে হানসাল মেহতা লেখেন, অনেক অভিনন্দন জানাই বন্ধু তোমাকে। অন্যপাশ থেকে জানাই ভালোবাসা। প্রতিবেশী দেশ থেকে বন্ধুর এমন শুভেচ্ছা বার্তায় সাড়া দিয়েছেন ফারুকীও। ‘হার্ট’ ইমোজিতে তিনিও জানিয়েছেন ভালোবাসা। লিখেছেন, অবশ্যই কমরেড।

জানা গেছে, আগামী দুই শুক্রবারের যেকোনো একটিতে হলে ‘শনিবার বিকেল’ মুক্তি দেওয়ার ইচ্ছা পোষণ করেছেন ফারুকী। অর্থাৎ বলিউডের ‘ফারাজ’, যেটা মুক্তি পাচ্ছে ৩ ফেব্রুয়ারি। সেটি মুক্তির আগেই দেশের মানুষের সামনে নিজের ছবিটি মেলে ধরতে চান এই নির্মাতা। প্রসঙ্গত, ২০১৬ সালের ১ জুলাই ঢাকার হোলি আর্টিজান বেকারিতে সংঘটিত জঙ্গি হামলার ঘটনাকে কেন্দ্র করে দুই দেশে দুটি ছবি নির্মাণ করা হয়েছে। তবে দুটো ছবির মুক্তি নিয়েই চলছে নানামাত্রিক বিতর্ক। কিন্তু এরমধ্যে বলিউডের ‘ফারাজ’ মুক্তির তারিখ চূড়ান্ত হলেও ঢালিউডের ‘শনিবার বিকেল’ এতদিন আটকে ছিল সেন্সর বোর্ডে। তবে দীর্ঘদিন চেষ্টার পর অবশেষে সেই প্রতীক্ষার অবসান হতে চলেছে।