Home জাতীয় বাংলাদেশ নিয়ে বিশ্বের প্রশংসায় বিএনপির মাথা খারাপ : তথ্যমন্ত্রী

বাংলাদেশ নিয়ে বিশ্বের প্রশংসায় বিএনপির মাথা খারাপ : তথ্যমন্ত্রী

29
0
SHARE

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই বাংলাদেশ বদলে গেছে উল্লেখ করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, যার কারণে পুরো পৃথিবী বাংলাদেশের প্রশংসা করছে। শুধু প্রশংসা করতে পারে না বিএনপি। দেশ নিয়ে সমগ্র বিশ্বের প্রশংসা শুনে বিএনপি নেতাদের মাথা খারাপ হয়ে গেছে। এখন তারা আবোল-তাবোল বকছে।

শনিবার (৬ মে) চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার শিলক ইউনিয়নের নবনির্মিত তেলিপাড়া সেতু সংলগ্ন চত্বরে বিভিন্ন দপ্তরের অর্থায়নে চার ইউনিয়নে প্রায় ২৫০ কোটি টাকা ব্যয়ে বাস্তবায়িত শতাধিক প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নেতা মির্জা ফখরুল, গয়েশ্বর বাবু, খন্দকার মোশাররফ, রিজভী ও আমির খসরু সাহেব দেখি আমাদের সমালোচনা করেন। আমি তাদের বলব, আপনারা মাথা খারাপ না করে ঠান্ডা রাখুন।

তিনি আরও বলেন, পদ্মা সেতুর ওপর দিয়ে গাড়ি চালিয়ে ওপারে গিয়ে জনসভা করে তারা বলেন, দেশে কিছুই হয়নি। একইভাবে রাঙ্গুনিয়ায়ও বিভিন্ন সেতু ও চকচকে রাস্তার ওপর দিয়ে গিয়ে বলেন, কিছুই হয়নি। এজন্যই তাদের মানসিক চিকিৎসা করা প্রয়োজন।

এদিকে এদিন বিকালে ৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত সুখবিলাস উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন করেন তথ্যমন্ত্রী। বিদ্যালয়ের সভাপতি খালেদ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউল গণি ওসমানি, উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহমুদসহ আরও অনেকে।