Home বিনোদন বক্স অফিস মাতাচ্ছে ‘দ্য কেরালা স্টোরি’

বক্স অফিস মাতাচ্ছে ‘দ্য কেরালা স্টোরি’

31
0
SHARE

সুদীপ্ত সেন নির্মিত ভারতীয় সিনেমা ‘দ্য কেরালা স্টোরি’ মুক্তি পেয়েছে শুক্রবার (৫ মে)। মুক্তির পর থেকেই বক্স অফিসে মাতাচ্ছে এটি।

তবে মুক্তির আগে নানা বিতর্কের মুখে পড়েছিল সিনেমাটি। এমনকি ধর্মীয় উসকানির অভিযোগে নিষিদ্ধের দাবিও তুলেছিলেন অনেকে। কিন্তু সবকিছু পেরিয়ে অবশেষে বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করে চলেছে ‘দ্য কেরালা স্টোরি’।

ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদনে জানানো হয়, প্রথম দিনের ভালো ব্যবসার পর দ্বিতীয় দিনে প্রাথমিক আয়ের পরিসংখ্যান মিলেছে। আর এতেই পরিষ্কার যে দ্বিতীয় দিনে সিনেমাটির আয় বিপুল পরিমাণে বৃদ্ধি হয়েছে।

মুক্তির প্রথম দিনেই ৮ কোটি ৩ লাখ রুপি ব্যবসা করে ‘দ্য কেরালা স্টোরি’। প্রাথমিকভাবে পরিসংখ্যান জানায়, গেল শনিবার সিনেমাটি সাড়ে ১২ কোটি রুপির ব্যবসা করেছে। অর্থাৎ প্রথম দুদিনের ব্যবসার পরিমাণ মোট ২ কোটি ৫৩ লাখ রুপি।

একাধিক ভারতীয় গণমাধ্যম হতে জানা গেছে, জোরপূর্বক কেরালার হিন্দি ও খ্রিস্টান মেয়েদের ইসলামে ধর্মান্তকরণের পাশাপাশি আইসিসে যোগদান করানোর প্রেক্ষাপটেই নির্মিত হয়েছে এই সিনেমাটি।

বলা হচ্ছে, ২০১৬ সালে উত্তর কেরালার ২১ জন মেয়ের গায়েব হয়ে গিয়েছিল। মূলত সেই বাস্তব ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে ‘দ্য কেরালা স্টোরি’র গল্পটি সাজিয়েছেন নির্মাতা সুদীপ্ত সেন। হিন্দি, তামিল, তেলেগু ও মালয়ালাম ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি।