Home খেলা ২ ম্যাচেই আইপিএল শেষ সোয়া ১৬ কোটি রুপির এই অলরাউন্ডারের !

২ ম্যাচেই আইপিএল শেষ সোয়া ১৬ কোটি রুপির এই অলরাউন্ডারের !

28
0
SHARE

আইপিএল নিলামে চতুর্থ সর্বোচ্চ ১৬ কোটি ২৫ লাখ ভারতীয় রুপিতে বেন স্টোকসকে কিনে নিয়েছিল চেন্নাই সুপার কিংস। স্টোকস যে মানের অলরাউন্ডার, তাতে এই দামটা আহামরি কিছু নয়। কিন্তু যে আশায় এত অর্থ খরচ করে তাকে নেয়া, সেটা পূরণ হয়েছে কি! এক কথায় হয়নি। দুই ম্যাচ খেলেই যে ইংলিশ এই অলরাউন্ডারের আইপিএল শেষ হওয়ার পথে!
পায়ের আঙুলের চোটে ২ ম্যাচ খেলেই বেঞ্চে জায়গা নিয়েছেন স্টোকস। ওই দুই ম্যাচেও নিজেকে মেলে ধরতে ব্যর্থ। করেছেন ১৫ রান, এক ওভার বোলিং করে ১৮ রান দিয়ে থেকেছেন উইকেটশূন্য। সেই চোট থেকে সেরে উঠতে না উঠতেই আরেক চোটে পড়েন স্টোকস। দলের পক্ষ থেকে যদিও পরের চোটটির কোনো ব্যাখ্যা দেয়া হয়নি, কিন্তু বোলিংয়ের জন্য ফিট নন বলেই ম্যাচের পর ম্যাচে বেঞ্চে বসিয়ে রাখা হচ্ছে সোয়া ১৬ কোটি রুপির এই অলরাউন্ডারকে।
তাকে নিয়ে চিন্তায় শুধু কী চেন্নাই, ইংল্যান্ডও। ১৬ জুন শুরু হতে যাওয়া অ্যাশেজের প্রস্তুতি হিসেবে ১ জুন থেকে আইরিশদের বিপক্ষে একটি টেস্ট খেলবে ইংল্যান্ড। সেই টেস্টে খেলার কথা স্টোকসের। কিন্তু বর্তমানে তার যে অবস্থা তাতে, সেই টেস্ট এবং অ্যাশেজে স্টোকসের বোলিং করা নিয়ে একটা শঙ্কা তো থাকছেই।
এ অবস্থায় আইপিএলের মাঝ পথেই দেশে ফিরে যেতে পারেন বেন স্টোকস। ইএসপিএন ক্রিকইনফোর তেমনই খবর দিয়েছে। ক্রিকেট বিষয়ক ওয়েবসাইটটির তথ্যানুযায়ী, আইপিএলের প্রাথমিক পর্ব শেষেই দেশে ফিরে যাবেন স্টোকস। প্লে অফে আর দলের সঙ্গে থাকবেন। স্টোকস আগেই জানিয়ে রেখেছিলেন, ইংল্যান্ডের টেস্ট মৌসুম শুরুর আগে প্রস্তুতির জন্য নিজেকে পর্যাপ্ত সময় দেবেন।
তাহলে দাঁড়ালটা কী- দুই ম্যাচ খেলেই আইপিএল শেষ ১৬ কোটি ২৫ লাখ রুপির স্টোকসের!