Home জাতীয় যাত্রী চাহিদা বিবেচনায় বিভিন্ন রুটে বিমানের ফ্লাইট বৃদ্ধি

যাত্রী চাহিদা বিবেচনায় বিভিন্ন রুটে বিমানের ফ্লাইট বৃদ্ধি

10
0
SHARE

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যাত্রী চাহিদা বৃদ্ধির পরিপ্রেক্ষিতে বেশ কয়েকটি রুটে ফ্লাইট সংখ্যা বৃদ্ধি করেছে।
আগামী ২৮ ডিসেম্বর থেকে প্রতি বৃহস্পতিবার বিজি-২৩৫ সরাসরি সিলেট-জেদ্দা রুটে ফ্লাইট পরিচালনা করবে। এছাড়াও, আগামী ২০২৪ সালের ২১ ফেব্রুয়ারি থেকে প্রতি বুধবার বিজি-২৩৬ সরাসরি জেদ্দা-সিলেট রুটে ফ্লাইট পরিচালনা করবে।
অন্যদিকে, আগামী ২৭ ডিসেম্বর থেকে প্রতি বুধবার বিজি-২৩৭ সরাসরি সিলেট-মদিনা রুটে যাতায়াত করবে। অব্যাহত যাত্রী চাহিদা, ওমরাহ যাত্রী বৃদ্ধির পরিপ্রেক্ষিতে ফ্লাইটসমূহ বৃদ্ধি করা হয়েছে।
এ ছাড়া আগামী বছরের ৯ জানুয়ারি থেকে প্রতি মঙ্গলবার বিজি-১৩৮ সরাসরি মদিনা-চট্টগ্রাম রুটে ফ্লাইট পরিচালনা করবে। ১১ ডিসেম্বর থেকে প্রতি সোমবার একটি অতিরিক্ত ফ্লাইট বিজি-১৪৮ সরাসরি দুবাই-চট্টগ্রাম রুটে চলাচল করবে। ১৩ ডিসেম্বর থেকে প্রতি বুধবার বিজি-২২৭ সরাসরি সিলেট-আবুধাবি রুটে ফ্লাইট পরিচালনা করবে এবং ১৭ ডিসেম্বর থেকে প্রতি রোববার বিজি-১২৭ সরাসরি চট্টগ্রাম-আবুধাবি রুটে চলাচল করবে। আগামী ৭ জানুয়ারি থেকে প্রতি রবিবার একটি অতিরিক্ত ফ্লাইট বিজি-১২৫ সরাসরি চট্টগ্রাম-দোহা রুটে ফ্লাইট পরিচালনা করবে।
ইতোমধ্যে এসব রুটের শিডিউল সমূহ বিমানের হোস্ট সিস্টেমসহ সকল ডিস্ট্রিবিউশন চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে। যাত্রীগণ বিমানের যে কোন সেলস্ সেন্টার, বিমান কল সেন্টার, বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com, মোবাইল অ্যাপস ও বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে এসব রুটের টিকেট ক্রয় করতে পারবেন।