Home এইমাত্র বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জনের প্রাণহানি

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জনের প্রাণহানি

269
0
SHARE

বগুড়ার শেরপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ চারজন নিহত হয়েছেন। এ সব ঘটনায় আরও অন্তত পাঁচজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার ভোরে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের কলেজরোড ও হাজিপুর এলাকায় পৃথক এই দুর্ঘটনা দুটি ঘটে।
দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের মধ্যে আমেনা বিবি নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তার বাড়ি শেরপুর পৌরশহরের উলিপুর এলাকার আব্দুল হামিদের স্ত্রী।

স্থানীয়রা জানায়, ঢাকাগামী একটি কলাবোঝাই ট্রাক মহাসড়কের ওই স্থানে পৌঁছালে বিপরীতমুখী রডবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুর্ঘটনাকবলিত কলাবোঝাই ট্রাকের পেছনে এসে সজোরে ধাক্কা দেয় আরেকটি কাভার্ডভ্যান। এতে ঘটনাস্থলেই কলাবোঝাই ট্রাকের চালক ও চালকের সহকারী এবং রডবোঝাই ট্রাকের সহকারী নিহত হন। এ ঘটনায় আহত হন আরও পাঁচজন।

এদিকে, দুর্ঘটনার পরপরই মহাসড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা এবং পুলিশ স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠিয়ে দেয়। পরে দুর্ঘটনাকবলিত ট্রাকগুলো সরিয়ে ফেলার পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

অন্যদিকে, বৃহস্পতিবার সকালে নাতিতে স্কুল বাসে তুলে বাড়ি ফেরার সময় হাজিপুর এলাকায় মহাসড়ক পার হতে গিয়ে বাসের চাপায় আমেনা বিবি (৫০) নামের এক নারী ঘটনাস্থলে মারা গেছেন।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে স্টেশন অফিসার মো. রতন হোসেন হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।