Home জাতীয় দুবাই যাচ্ছেন শাকিব খান

দুবাই যাচ্ছেন শাকিব খান

41
0
SHARE

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান দুবাই যাচ্ছেন। আজ (১৪ জানুয়ারি) বিকেল ৩টার দিকে তিনি তার ফেসবুকে একটি ছবি পোস্ট করে লিখেছেন ‘দুবাই’। ছবিতে দেখা বোঝা যাচ্ছে তিনি বিমানের সিটে বসে আছেন। ধারণা করা হচ্ছে শাকিব দুবাইয়ের আজমানে অনুষ্ঠিতব্য ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে অংশ নিতে দুবাই যাচ্ছেন।

কয়েকদিন আগেই জানা গেছে, দুবাইয়ের আজমানে অনুষ্ঠিতব্য ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ‘রিয়েল হিরো এক্সপো অ্যান্ড কমিউনিকেশনস’ পেজের এক ভিডিও বার্তায় দুবাইয়ের অনুষ্ঠানে অংশ নেওয়ার বিষয়টি নিশ্চিতও করেছিলেন শাকিব খান। আগামীকাল (১৫ জানুয়ারি) উইনার স্পোর্টস ক্লাব, আজমাইনের অনুষ্ঠানে অংশ নেবেন শাকিব।

শাকিব খান ছাড়াও এতে অংশ নেবেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, তমা মির্জা ও রায়হান রাফী। ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের জমকালো অনুষ্ঠানে অংশ নিতে দুবাই যাচ্ছেন উপস্থাপিকা শান্তা জাহান, গায়ক কাজল আরিফ, শিবলু প্রমুখ।

উল্লেখ্য, প্রবাসে বসবাসরত বাঙালি রেমিট্যান্সযোদ্ধাদের নিয়ে আয়োজিত হচ্ছে এই অনুষ্ঠান। তাদের আড়ালে থাকা কাজগুলো সবার সামনে আনতেই এই নুষ্ঠান করা হচ্ছে।

এ প্রসঙ্গে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’র প্রতিষ্ঠাতা জানান, প্রবাসী বাঙালিদের উৎসাহ দিতে এই সম্মাননার আয়োজন করা হয়েছে। চলতি বছর প্রবাসী বাঙালি ছাড়াও এ বছর বাংলাদেশ থেকেও অনেকে দুবাইয়ে অনুষ্ঠিতব্য অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেবেন।