Home এইমাত্র অপহরণ মামলায় পুলিশ কনস্টেবলের ১৪ বছর কারাদণ্ড

অপহরণ মামলায় পুলিশ কনস্টেবলের ১৪ বছর কারাদণ্ড

SHARE

খুলনায় অপহরণ মামলায় পুলিশ কনস্টেবল মো. মিরাজ উদ্দিনকে ১৪ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। আজ সোমবার দুপুরে খুলনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল- ৩ এর বিচারক মুহা. মহিদুজ্জামান এ রায় প্রদান করেন। আসামি মো. মিরাজ উদ্দিন খুলনা পুলিশ লাইনের কনস্টেবল ও ঝিনাইদহের কালিগঞ্জ আড়পাড়া (নদীপাড়া) এলাকার আ. জলিলের ছেলে।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ফরিদ আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রায় ঘোষনার সময় আসমি আদালতে উপস্থিত ছিলেন। এ ঘটনায় শুরুতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭ ও ৯ ধারায় অপহরণ ও ধর্ষনের অভিযোগে মামলা হলেও পরে অপহরণের ঘটনাটি প্রমাণ করা সম্ভব হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২৬ ডিসেম্বর খালিশপুর মুজগুন্নি পার্কের সামনে পলি বিশ্বাস ও তার স্বামীর বন্ধু সেলিম হোসেনকে পুলিশ পরিচয়ে ব্ল্যাকমেইল করে কনস্টেবল মিরাজ উদ্দিন। তাদের একত্রে ছবি তোলেন ও ২২শ’ টাকা ছিনিয়ে নেয়। পরে একটি অটোরিকশায় করে পলি বিশ্বাসকে জোরপূর্বক নগরীর গল্লামারী এলাকার চৌধুরী আবাসিক হোটেলে নেওয়া হয়। এদিকে খবর পেয়ে পুলিশ হোটেলের একটি কক্ষ থেকে পলি বিশ্বাসকে উদ্ধার ও কনস্টেবল মিরাজ উদ্দিনকে আটক করে।