Home জেলা সংবাদ মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবা খুন, শিক্ষকসহ গ্রেপ্তার ২

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবা খুন, শিক্ষকসহ গ্রেপ্তার ২

199
0
SHARE

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদে বাবা আব্দুর রউফ আবু সাঈদকে হত্যার ঘটনায় শিক্ষকসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার আলমপুর গ্রাম থেকে বুধবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- শিক্ষক আমিনুল (২৯) ও কলেজছাত্র নাছির (২১)।

এব্যাপারে কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, নিহতের মেয়ে সিরাজগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্রী। তিনি যখন ইন্টারমিডিয়েটে পড়তেন আমিনুল ইসলাম তখন তার গৃহশিক্ষক ছিলেন। কয়েক মাস ধরে কলেজ যাওয়ার পথে ওই ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করতেন আমিনুল।

এ বিষয়ে ছাত্রীর স্বজনরা তাকে একাধিকবার সতর্ক করেছে। বুধবার দুপুরে মেয়েটি কলেজ থেকে বাড়ি ফেরার পথে আমিনুল ও তার কয়েকজন ছাত্র তাকে উত্ত্যক্ত করে। এমন খবর পেয়ে মেয়েটির বাবা আবু সাঈদ গিয়ে প্রতিবাদ করেন। এ সময় আমিনুলের লোকজন তাকে বেদম মারধর করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান।

ওসি আরও জানান, পুলিশ রাতেই লাশ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠায়। এ ব্যাপারে নিহতের ভাই আবু তালেব বাদী হয়ে আমিনুলসহ ৮ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করলে রাতেই আমিনুল ও নাছিরকে গ্রেপ্তার করা হয়। সূত্র : ইউএনবি