Home জেলা সংবাদ ৭ বছরের শিশুকে ৫ মাস ধরে ধর্ষণ, ভিডিও ধারণ

৭ বছরের শিশুকে ৫ মাস ধরে ধর্ষণ, ভিডিও ধারণ

196
0
SHARE

নারায়ণগঞ্জের ফতুল্লায় সাত বছরের এক শিশুকে তার বাবার দোকানের এক কর্মচারী টানা পাঁচ মাস ধরে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। কবির হোসেন (৪০) নামে ওই ধর্ষক শুধু শিশুটিকে ক্রমাগত ধর্ষণ করেই ক্ষান্ত হয়নি বরং ধর্ষণের সেই দৃশ্যের ভিডিও ধারণও করে রেখেছে।

গত বৃহস্পতিবার রাতে শিশুটি তার পরিবারকে ঘটনাটি জানালে শুক্রবার রাতে ধর্ষক কবির হোসেন পালিয়ে যাবার চেষ্টাকালে তাকে ধাওয়া করে আটকের পর পুলিশের কাছে সোর্পদ করে শিশুটির পরিবার ও এলাকাবাসী।
কবিরকে আটকের পর তার মোবাইল ফোনে ধারণকৃত ধর্ষণের ভিডিও চিত্র জব্দ করে পুলিশ। গ্রেফতারকৃত কবির হোসেন চাঁদপুর জেলার উত্তর মতলব থানার উত্তর রামপুরা এলাকার আব্দুল হান্নান ওরফে হান্নু মিয়ার ছেলে। এ ঘটনায় শনিবার সকালে ধর্ষণের শিকার শিশুটির বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে থানার উপ-পরিদর্শক (এসআই) মোদাচ্ছের হোসেন জানান, ধর্ষক কবির শিশুটির সঙ্গে কতটা পাশবিকতা করেছে তা মোবাইলে ধারণকৃত ভিডিও না দেখলে বোঝা যেতো না। শিশুটিকে ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও ধারণ করার অপরাধে কবির হোসেনকে গ্রেফতার করা হয়েছে