Home জাতীয় ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করুন’

‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করুন’

SHARE

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান। শনিবার জাতীয় শোক দিবস উপলক্ষে সাভারে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রতিমন্ত্রী এ আহ্বান জানান।

এর আগে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এছাড়া জাতীয় শোক দিবস উপলক্ষে নিজ নির্বাচনি এলাকা সাভার ও আশুলিয়ার বিভিন্ন এলাকায় আলোচনা সভা ও দোয়া মাহফিল, বিভিন্ন মসজিদে বঙ্গবন্ধু ও তার স্বজনদের জন্য বিশেষ দোয়া অনুষ্ঠান, কাঙালি ভোজসহ নানা কর্মসূচিতে যোগ দেন ডা. এনামুর রহমান।

এসব অনুষ্ঠানে ত্রাণ প্রতিমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি। তিনি স্বাধীন বাংলাদেশের স্থপতি। তাঁর ডাকেই এদেশের মানুষ মুক্তিযুদ্ধ ঝাঁপিয়ে পড়ে দেশকে স্বাধীন করে। কিন্তু ১৫ আগস্ট ঘাতকরা বঙ্গবন্ধুকে সপরিবারে নির্মমভাবে হত্যা করে এদেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চেয়েছিল। কিন্তু সব ষড়যন্ত্র উপেক্ষা করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে।