Home বিনোদন রিয়ার জামিন আবেদন খারিজ, ১৪ দিনের রিমাণ্ডে

রিয়ার জামিন আবেদন খারিজ, ১৪ দিনের রিমাণ্ডে

SHARE

মাদকযোগে ধৃত রিয়া চক্রবর্তীর জামিনের আর্জি খারিজ করে ২২ সেপ্টেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিল আদালত। তার রাত কাটবে এনসিবি-র জেলে। জামিনের আর্জি নিয়ে বুধবার দায়রা আদালতের দ্বারস্থ হতে চলেছেন রিয়ার আইনজীবী।
রবি ও সোমবার জেরার পর মঙ্গলবার রিয়াকে ডেকে পাঠানো হয় এনসিবি দফতরে। সেখানে তাকে দুপুরে গ্রেফতার করা হয়। বিকেলে মেডিক্যাল পরীক্ষা করা হয় রিয়ার। এরপর তাকে ১৪ দিনের রিমাণ্ডের নির্দেশ দেয় আদালত। রিয়াকে হেফাজতে চাওয়া হবে না বলে স্পষ্ট করেছিল এনসিবি। সংস্থার আধিকারিক অশোক জৈন বলেন,”রিয়ার বিরুদ্ধে প্রমাণ রয়েছে আমাদের হাতে। সে জন্যই গ্রেফতার করেছি। তবে হেফাজতে নেওয়ার দরকার নেই। তাঁকে জেরা করে আমরা সন্তুষ্ট। আর রিয়ার জবাবে মিলিয়ে দেখার জন্য ইতিমধ্যেই তো কয়েক জনকে গ্রেফতার করা হয়েছে।”
সূত্রের খবর, এনসিবি-র জেরায় রিয়া চক্রবর্তী ও শৌভিক জেরায় ২০ থেকে ২৫ জন বলিউডের তাবড় তারকার নাম করেছেন। ওই স্বীকারোক্তির ভিত্তিতে একটি তালিকা তৈরি করেছে এনসিবি। ওই তালিকায় নাম রয়েছে পরিচালক, অভিনেতা, অভিনেত্রীদের। আগামী কয়েকদিনের মধ্যে তাদের ডেকে জেরা করা হতে পারে।
সূত্রের খবর, তালিকায় নাম থাকা সেলেবদের মধ্যে কয়েকজন কেন্দ্রের শাসক দলের বিরোধী বলেও পরিচিত। এর পাশাপাশি রিয়া স্বীকার করেছেন, বলিউডের হাইপ্রোফাইল পার্টিতে মাদক সেবন করা হয়। সেখানে কী ভূমিকা ছিল রিয়ার, তা খতিয়ে দেখছে এনসিবি। সূত্রের খবর, মোবাইল ফোন ও একাধিক তথ্য থেকে বলিউডের মাদকচক্রের অস্তিত্বের প্রমাণ পেয়েছেন এনসিবি-র তদন্তকারীরা।