Home খেলা দুই ম্যাচের জন্য নিষিদ্ধ মেসি

দুই ম্যাচের জন্য নিষিদ্ধ মেসি

90
0
SHARE

স্প্যানিশ সুপার কোপার ফাইনালে রোববার শেষ মুহূর্তে লাল কার্ড দেখেন লিওনেল মেসি। বার্সেলোনায় দীর্ঘ ১৭ বছরের ক্যারিয়ারে প্রথম ওই লাল কার্ড দেখা আর্জেন্টাইন ফরোয়ার্ড দুই ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছেন। স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কমিটি মঙ্গলবার তাকে এই সাজা দিয়েছে।

মেসি তাই কোপা দেল বের প্রতিযোগিতায় কর্নেলার বিপক্ষে এবং লা লিগায় এলচের বিপক্ষে খেলতে পারবেন না। লাল কার্ড দেখে মাঠ ছাড়ার জন্য এমনিতেই তিনি এক ম্যাচ মাঠের বাইরে থাকতেন। প্রতিপক্ষের ফুটবলারের কাধে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার জন্য সাজাটা আরও এক ম্যাচ বেশি হলো কাতালান তারকার।

গত রোববার সুপার কোপার ফাইনালে ম্যাচের ৯০ মিনিট পর্যন্ত ২-১ ব্যবধানে এগিয়ে ছিল বার্সেলোনা। শিরোপার যখন খুব কাছে তারা সেই সময় গোল করে দলকে সমতায় ফেরান অ্যাথলেটিকো বিলবাও ফুটবলার আয়ার ভিয়ালিব্রে। এরপর ৯৩ মিনিটে ইনাকি উইলিয়ামস গোল করে দলকে শিরোপার এনে দেন।

শেষ সময়ে ওই গোল খাওয়ায় মেজাজ হারিয়ে ফেলেন মেসি। দৌড়ানোর সময় তাই ভিয়ালিব্রে তার সামনে আসায় কাধে ধাক্কা দিয়ে ফেলে দেন মেসি। তাকে তাই দেখতে হয় লাল কার্ড। এবার আচরণ বিধি ভাঙায় পেলেন দুই ম্যাচের নিষেধাজ্ঞা। বার্সা ক্যারিয়ারের ৭৬৩তম ম্যাচে এসে মেসি এই লাল কার্ড দেখেন।